BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এক বছর পর একসঙ্গে ওটিটিতে আসছেন নুসরত-যশ!

Published by: Akash Misra |    Posted: September 24, 2021 8:42 pm|    Updated: September 24, 2021 8:42 pm

Nusrat Jahan and Yash Dasgupta's movie Sos kolkata will be released on zee 5 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জি ফাইভে মুক্তি পেতে চলেছে যশ-নুসরতের ছবি ‘এসওএস কলকাতা’। গতবছর পুজোতেই এই ছবি মুক্তি পেয়েছিল সিনেমাহলে। এবার জি ফাইভে যশ-নুসরতের অনুরাগীরা দেখতে পাবেন এই ছবি।

নুসরত (Nusrat Jahan)-যশের (Yash Dasgupta) লাভ লাইফে এই ছবি কিন্তু অত্যন্ত গুরুত্ব রাখে। শোনা যায়, এই ছবির শুটিং ফ্লোরেই নাকি কাজের ফাঁকে জমাট বাঁধে যশ-নুসরতের বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব থেকে প্রেমের জন্ম। ছবিটি বক্স অফিসে খুব একটা সফল না হলেও, নুসরত-যশের প্রেমের গুঞ্জন ছিল সুপারহিট। এরপর থেকেই নিন্দুকদের চর্চায় রোজই চলে আসতেন যশরত!

SOS Kolkata

‘এসওএস কলকাতা’ (SOS Kolkata) থেকেই প্রযোজনায় পা রাখেন অভিনেত্রী এনা সাহা (Ena Saha)। এই ছবিতে তিনি অভিনয়ও করেছিলেন। যশ, নুসরত ছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন মিমি চক্রবর্তী।

[আরও পড়ুন: বলিউড বাদশার মুকুটে নতুন পালক, সাংকেতিক ভাষার অভিধানে যোগ হল শাহরুখের নাম!]

ছেলে ঈশানের জন্মানোর পরই ধীরে ধীরে কাজ শুরু করেছেন নুসরত। যশকে সঙ্গে নিয়ে ফটোশুটও সেরেছেন।নুসরত জাহানের সন্তানের বাবা কে? অভিনেত্রী-সাংসদ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে এই জল্পনা চলছিল। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরতকে এই প্রশ্নেই জর্জরিত করছিল। কয়েকদিন আগে নুসরত জানিয়ে ছিলেন তাঁর ছেলে ঈশানের বাবা কে? তবে স্পষ্ট নয়। বরং ইঙ্গিতেই সন্তানের বাবার কথা বলেছিলেন নুসরত! (Nusrat Jahan)! তবে আর সন্তানের পিতৃপরিচয় গোপন রাখতে পারলেন না অভিনেত্রী৷

Yash Dasgupta and Mimi Chakraborty

কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেটের পোর্টালে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের নাম লিখেছেন তিনি। অনলাইনে এই বার্থ সার্টিফিকেটের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পুরসভা নিশ্চিত করেছে। সন্তানসম্ভবা হওয়া থেকে শুরু করে গত ২৬ আগস্ট বেসরকারি হাসপাতালে পুত্রের জন্মের ২০ দিন পর পর্যন্ত সন্তানের পিতার পরিচয় জানাতে চাননি নুসরত (Nusrat Jahan)। একসঙ্গে দু’জনে ঘুরলে, এক বাড়িতে থাকলেও এতদিন সন্তানের পিতার পরিচয় প্রকাশ্যে আনতে চাননি। পুরসভার স্বাস্থ্য বিভাগ বার্থ সার্টিফিকেটের পোর্টাল আপডেট করতেই বোমা ফাটালেন স্বয়ং বসিরহাটের সাংসদ।

[আরও পড়ুন: Rashmi Rocket Trailer: অ্যাথলিট পিংকি প্রামাণিকের কথা মনে করাল ‘রশমি রকেট’ ছবির ট্রেলার!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement