BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৭  রবিবার ১৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

যশের সঙ্গে পুরনো ভিডিও নিয়ে হইচইয়ের মাঝেই নতুন ছবি পোস্ট নুসরতের, কী বার্তা দিলেন?

Published by: Suparna Majumder |    Posted: January 13, 2021 3:31 pm|    Updated: January 13, 2021 4:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণেশ্বরের মন্দিরে নুসরত জাহান (Nusrat  Jahan)। সঙ্গে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) আর মদন মিত্র (Madan Mitra)। ইনস্টাগ্রামে গত বছরের ১৬ ডিসেম্বর এই পোস্টটি করা হয়েছিল যশের একটি ফ্যানপেজ থেকে। ক্যাপশনে জানানো হয়েছিল, ভিডিওটি তার একদিন আগের অর্থাৎ ১৫ ডিসেম্বরের। পুরনো সেই ভিডিও নিয়েই নতুন করে সরগরম টিনসেল টাউন। খবরের ছড়াছড়ি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by (@yashiaans_are_always_special_)

এই ভিডিও প্রকাশ্যে আসার বেশ কিছুদিন পরেই রাজস্থানের প্রেক্ষাপটে নুসরত ও যশের ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল। যার সূত্র ধরে নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কের ভাঙন ও যশের সঙ্গে অভিনেত্রীর নৈকট্য নিয়ে কানাঘুষো শুরু হয়। এমন পরিস্থিতিতেই মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি পোস্ট করে ক্যাপশনে নুসরত লিখেছেন, “যেখানে দাঁড়িয়ে, মাথা উঁচু করে দাঁড়িয়ে।” নিজের এই বক্তব্যেই কি যাবতীর বিতর্কের জবাব দিলেন অভিনেত্রী-সাংসদ? প্রশ্নই তুলেছেন অনেকে।

 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: ‘স্বভাবেই অপরাধী’ সোনু সুদ! বম্বে হাই কোর্টে বৃহণ্মুম্বই পুরনিগমের হলফনামার ভাষায় বিতর্ক]

এর আগে নিজের জন্মদিনে সংবাদ প্রতিদিনকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণেই তিনি ও নিখিল আলাদা থাকছেন। তাতে অন্য কোনও তৃতীয় ব্যক্তির কোনওরকম ভূমিকা নেই। তারপরই আবার বলেছিলেন, “বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময়ই মেয়েদের ভুল হয় না।” আরেক সংবাদমাধ্যমকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে সোশ্যাল মিডিয়ার চর্চা নিয়েও মুখ খোলেন নুসরত। জানান, ইনস্টাগ্রাম পোস্টের সঙ্গে ভোটের কোনও সম্পর্ক নেই। প্রথমে যখন ভোটে জিতে বসিরহাটের সাংসদ হয়েছিলেন তখন বিবাহিত ছিলেন না। সেখানেই নুসরত জানান, আপতত কাজে মন দিতে চান তিনি। খুব শিগগিরিই মুক্তি পাবে ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’। তাতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন নুসরত। ছবির প্রচারের পাশাপাশি আসন্ন নির্বাচনের কাজেও ব্যস্ত থাকবেন অভিনেত্রী-সাংসদ।   

[আরও পড়ুন: বিরাট-অনুষ্কারা নাকি জঙ্গি! সংবাদপত্রের ভাইরাল ছবি নিয়ে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement