BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফ্রাইং প্যান উঁচিয়ে নুসরতকে হুমকি নিখিলের, ভাইরাল ভিডিওয় তোলপাড় সোশ্যাল মিডিয়া

Published by: Suparna Majumder |    Posted: November 28, 2020 4:23 pm|    Updated: November 28, 2020 4:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো মাস কয়েক আগে বিবাহ বার্ষিকী সেলিব্রেট করেছিলেন। এর মধ্যেই কি হল? আচমকা নুসরত জাহান (Nusrat Jahan) ও নিখিল জৈনের (Nikhil Jain) সংসারে ধুন্ধুমার কাণ্ড। রীতমতো দক্ষযজ্ঞ বাঁধিয়ে বসেছেন জৈন ও জাহান। দু’জনের কোন্দলের ভিডিওয় তোলপাড় সোশ্যাল মিডিয়া। দেখুন কী পরিস্থিতি!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusratchirps (@nusrat_jahan_fan__club)

[আরও পড়ুন: ব্যক্তিগত শত্রুতায় বলি দিল তন্দ্রা! ‘মৃত্যু’র পরেও নেটদুনিয়ায় হাসির খোরাক জবা]

নীল টি-শার্ট ও সাদা শর্ট পড়ে ফ্ল্যাটের বাইরে ফ্রাইং প্যান হাতে দাঁড়িয়ে চিল চিৎকার করছেন নিখিল। হিন্দিতে নুসরতের উদ্দেশ্য বলছেন, ‘বউ বউয়ের মতো থাকো। বাইরে বেরো একবার! ঠ্যাং ভেঙে রেখে দেব!’। নিখিলের মুখে এহেন বাণী শুনেই রণংদেহী মেজাজে বেরিয়ে এলেন নুসরত। কোনও কথা বলার প্রয়োজন ছিল না তাঁর। স্ত্রী’কে দেখে যেন হিংস্র বাঘের বদলে ভিজে বিড়াল হয়ে গেলেন নিখিল জৈন। ওমনি হাত জোড় করে গাইতে শুরু করলেন, “তুম জো আয়ে জিন্দেগি মে বাত বান গেয়ি…”। নুসরতের ফ্যান ক্লাবের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি। আর তাতেই মজেছেন নেটিজেনরা। কেউ একে ‘টুরু লাভ’ আখ্যা দিয়েছেন, কেউ আবার পারফরম্যান্সকে ‘সুপার হিট’ বলে ঘোষণা করে দিয়েছেন।

একুশের ভোটের আগে চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। নিজের ব্যবসার কাজ নিয়ে ব্যস্ততা থাকে নিখিলেরও। এরই মাঝে নিজেদের মধ্যে এই টুকরো খুনসুটির মুহূর্তগুলি তৈরি করেন দম্পতি। সোশ্যাল মিডিয়ায় ছবি বা ভিডিও আপলোড করতে কখনও কার্পণ্য করেন না নুসরত-নিখিল জুটি। তাঁদের এই দুষ্টু-মিষ্টি মুহূর্তগুলি উপভোগ করেন অনুরাগীরাও। ২০১৮ সালে নুসরত ও নিখিলের সম্পর্কের খবর প্রকাশ্যে আসে। পরের বছরের ১৯ জুন নিখিলের গলায় মালা দেন টলিউড সুন্দরী। তুরস্কে বসেছিল ডেস্টিনেশন ওয়েডিংয়ের আসর। ছিলেন নুসরতের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement