২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্ত-রিয়ার কাহিনি এবার সিনেমায়, এপ্রিলেই ‘ন্যায়’ পেতে পারেন প্রয়াত অভিনেতা!

Published by: Paromita Kamila |    Posted: February 18, 2021 5:07 pm|    Updated: February 18, 2021 6:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর মৃত্যুশোক এখনও ভুলতে পারেনি বলিউড। আত্মহত্যা না খুন, সেই প্রশ্ন আজও রয়েছে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অনুরাগীদের মধ্যে। চলছে তদন্তও। সেই পরিস্থিতিতেই সুশান্তের জীবনী নিয়ে তৈরি হয়েছে ছবি ‘ন্যায়:দ্য জাস্টিস’ (Nyay: The Justice)। দিলীপ গুলাটি পরিচালিত এই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। জানা গিয়েছে, এপ্রিলে মুক্তি পেতে পারে ‘ন্যায়:দ্য জাস্টিস’। তবে ইতিমধ্যে, এই ছবির মুক্তি আটকাতে সুশান্ত অনুরাগী মণীশ মিশ্র তথা সমাজকর্মী বোম্বে হাই কোর্টে মামলা দায়ের করেছেন। সেই মামলা খারিজও করে দিয়েছেন বিচারপতি পৃথ্বীরাজ চৌহান।

জানা গিয়েছে, টেলি তারকা জুবের কে খানকে দেখা যাবে প্রয়াত সুশান্তের চরিত্রে অভিনয় করতে। রিয়া চক্রবর্তীর চরিত্রে রয়েছেন শ্রেয়া শুক্লা। ছবিটির প্রযোজনা করেছেন রাহুল শর্মা ও সরলা সারৌগি। প্রসঙ্গত, সরলা সারৌগির স্বামী অশোক সারৌগি সুশান্ত মৃত্যু কাণ্ডে তাঁর ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী।

[আরও পড়ুন: ‘মমতা যা টলিউডের জন্য করেছেন, হলিউডেও কেউ করেনি’, দলবদলে নিয়ে মন্তব্য অরূপের]

ছবি প্রসঙ্গে জুবের জানিয়েছেন, ‘ন্যায়:দ্য জাস্টিস’-এ রিয়া ও সুশান্তের কেমিস্ট্রি, প্রেমের সম্পর্ক তুলে ধরা হয়েছে। এই ছবি শুধুমাত্র সুশান্তের নয়, রিয়া চক্রবর্তীর কথাও বলবে। যদিও সুশান্ত কাণ্ডে তদন্ত এখনও চলছে। ফলে রায় কী হবে, তা ছবির চিত্রনাট্যে রাখা হয়নি। তিনি আরও জানিয়েছেন, ব্যক্তিগত ভাবে ‘এসএসআর’কে চিনতেন। একই জিমে তাঁরা যেতেন। ফলে তাঁর চরিত্র ফুটিয়ে তুলতে কোনও অসুবিধা হয়নি বলে জানিয়েছেন অভিনেতা জুবের। এর আগেও সুশান্তের জীবনী  নিয়ে ছবি তৈরি প্রসঙ্গে তাঁর পরিবার জানিয়ে দিয়েছিল, অনুমতি ছাড়া কোনওরকম ছবি তৈরি করা যাবে না। তবে এই ছবির ক্ষেত্রে অনুমতি নেওয়া হয়েছে কিনা তা জানা যায়নি।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিচ্ছেন? অবস্থান স্পষ্ট করলেন সোহিনী সরকার, দেখুন ভিডিও]

উল্লেখ্য, ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। ঘটনার তদন্তে প্রথমে মুম্বই পুলিশ থাকলেও পরে তদন্তভারের দায়িত্ব যায় সিবিআই, ইডি ও এনসিবির হাতে। তদন্তে উঠে আসে মাদকযোগের বিষয়। গ্রেপ্তার করা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে। একমাস জেলও খাটতে হয় তাঁদের। পরে অবশ্য জামিনে মুক্তি পেয়ে বাইরে রয়েছেন তাঁরা। অন্যদিকে মাদকযোগে নাম জড়িয়েছিল দীপিকা পাডুকোন, রাকুল প্রীত সিং, সারা আলি খান-সহ অনান্য বলিউড অভিনেতা-অভিনেত্রীদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement