৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ইন্টারনেটে ভাইরাল সইফ-অমৃতার বিয়ের ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 23, 2017 2:56 pm|    Updated: October 4, 2019 12:05 pm

Old pic of Saif Ali Khan with Amrita Singh goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছু কিছু প্রশ্নের উত্তর পাওয়া সত্যিই মুশকিল। কোনও মহিলার বয়স জানার মতোই এটাও জানা অসম্ভব যে কখন, কি কারণে কোন ছবিকে নিয়ে তৈরি হয় মিম। শুধুমাত্র বিনোদনের জন্য তৈরি এইসব মিম অনেকক্ষেত্রেই আগুনের মতো ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। কিছুদিন আগেই শাহরুখ খানের জনপ্রিয় ছবি ‘ম্যায় হুঁ না’ র নানা সিন নিয়ে তৈরি করা হয়েছিল মিম। সোশ্যাল সাইটে খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায় এই সব মিম।

SaifAli_010915

এবার সেই মিমের শিকার সইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিং। পাঞ্জাবি পরিবারের মেয়ে অমৃতা বিয়ে করেন নিজের থেকে বয়সে ছোট অভিনেতা সইফ আলি খানকে। পরবর্তীকালে সেই বিয়ে না টিকলেও তাঁদের বিয়ের অনেক ছবিই সহজলভ্য ইন্টারনেটে। সেখানেই একটি ছবি রয়েছে যেখানে নবাবী সাজে ফ্রেমবন্দী হয়েছেন দুজনে। সেই ছবিতে অমৃতার নাকের নথ ডেকে আনল যত বিপত্তি। সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। কেউ লিখেছেন অমৃতার নথ আসলে হাতের বালা, কেউ লিখেছেন শনির বলয়ের থেকেও বড় তাঁর নথ। কেউ কেউ আবার মজা করে বলেছেন, তাঁর ফ্রেন্ড সার্কেলও এত বড় নয়, কেউ আবার বলেছেন নথটি সইফ আলির কেরিয়ারের থেকেও বড়।

[টম ক্রুজকে পিছনে ফেলে দিলেন শাহরুখ, সলমন, অক্ষয়রা]

[OMG! ‘গেম অফ থ্রোনস’-এ শামিল ক্যাটরিনা কাইফও!]

খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তাঁদের কন্যা সারা আলি খান। ‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ফার্স্টলুক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে