১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের ২ মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা নেহা কক্কর! ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: December 18, 2020 11:28 am|    Updated: December 18, 2020 11:28 am

OMG! Is Neha Kakkar pregnant, Netizens goes crazy over bollywood singer’s latest instagram post | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দিতে একটি কথা প্রচলিত আছে “চট মঙ্গনি, পট বিহা”। সেই প্রবাদও ছাপিয়ে গেলেন নেহা কক্কর (Neha Kakkar)। অক্টোবর মাসের ৯ তারিখ প্রেমিক রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। ২৪ অক্টোবর দিল্লির গুরুদ্বারে রোহনপ্রীতের সঙ্গে বিয়ে সারেন। আর ডিসেম্বর শেষ হওয়ার আগেই বলিউড গায়িকার অন্তসত্ত্বা হওয়া নিয়ে জল্পনা তুঙ্গে। জল্পনার আগুনে ঘৃতাহুতি দিয়েছেন নেহা স্বয়ং। স্বামীর সঙ্গে স্ফীত মধ্যপ্রদেশ নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন ‘খেয়াল রাখিয়া কর’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar)

[আরও পড়ুন: মাদক কাণ্ডে বিপাকে করণ জোহর, বিতর্কিত পার্টির তথ্য চেয়ে নোটিস পাঠাল NCB]

২০১৪  সাল থেকে ২০১৮ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত অভিনেতা হিমাংশ কোহলির (Himansh Kohli) সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি শেয়ার করেছিলেন দু’জনে। ২০১৯ সালে মানসিক অবসাদের শিকার হওয়ার কথাও প্রকাশ্যে জানিয়েছিলেন নেহা। কিন্তু করোনা (CoronaVirus) কালেই নিজের জীবনসঙ্গীকে খুঁজে পান পপ তারকা। সেকথাও ইনস্টাগ্রামে জানাতে দ্বিধা করেননি। ‘নেহু দা বিয়া’ নামের মিউজিক ভিডিও করতে গিয়ে দু’জনের প্রেম। স্বল্প সময়ের প্রেমেই সারা জীবন একসঙ্গে কাটানোর অঙ্গীকার। করোনা (COVID-19) পরিস্থিতিতে দিল্লিতে বসেছিল বিয়ের আসর। খুব বেশি মানুষ নিমন্ত্রিত না হলেও আয়োজনের জেল্লা কম ছিল না।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar)

অক্টোবরের ২৪ তারিখ থেকে শুক্রবার দু’মাসও সম্পূর্ণ হয়নি নেহার বিয়ের। এরমধ্যেই অন্তসত্ত্বা বলিউড গায়িকা? বিস্মিত নেটিজেনরা। নেহার পোস্টের প্রতিক্রিয়ায় অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ প্রশ্ন করেছেন, তাহলে কি বিয়ের আগে থেকেই অন্তসত্ত্বা ছিলেন নেহা?

অবশ্য নেহার এই পোস্ট নতুন কোনও মিউজিক ভিডিওর প্রচারের কৌশলও হতে পারে। এমন কাজ আগেও করেছেন নেহা। সেই সময় তাঁর সঙ্গী ছিলেন আদিত্য নারায়ণ। রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের (Indian Idol) বাবা-মাকে নিয়ে নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আদিত্য। পরে জানা যায় পুরোটাই শোয়ের প্রচারের জন্য করা হয়েছে। বর্তমানেও ইন্ডিয়ান আইডলের অন্যতম বিচারক নেহা।  

[আরও পড়ুন: ‘আদুরে রাজকন্যা সব!’, সংসদের শীতকালীন অধিবেশন বাতিল নিয়ে কটাক্ষ, বিপাকে বিক্রান্ত মেসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে