BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রাজনীতিতে আসছেন না, আচমকাই সিদ্ধান্ত বদল সুপারস্টার রজনীকান্তের

Published by: Biswadip Dey |    Posted: December 29, 2020 1:24 pm|    Updated: December 29, 2020 1:24 pm

‘Only I know the pain of announcing this’, Rajinikanth backs out from launching political party | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারস্টার রজনীকান্তের (Rajinikanth) নতুন রাজনৈতিক দল নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছিল। জানা গিয়েছিল, ৩১ ডিসেম্বর নতুন দলের ঘোষণা করবেন থালাইভা। কিন্তু মঙ্গলবার দক্ষিণী ছবির মহাতারকা ভক্তদের নিরাশ করে জানিয়ে দিলেন, তিনি এই মুহূর্তে রাজনীতিতে (Politics) আসছেন না। তাঁর এমন ঘোষণায় বহু মানুষ বিশেষত তাঁর অনুরাগীরা যে হতাশ হবেন তা স্বীকার করে রজনী সকলের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন।

এদিন তিন পাতার একটি বিবৃতি টুইট করে তাঁর রাজনীতিতে না আসার কথা ঘোষণা করেন তিনি। তবে প্রাতিষ্ঠানিক রাজনীতিতে না এলেও মানুষের সেবার কাজ তিনি চালিয়ে যাবেন, একথাও জানিয়েছেন রজনীকান্ত। সেই সঙ্গে জানিয়েছেন, অনেক মানসিক কষ্ট নিয়েই রাজনীতিতে না আসার এই ঘোষণা করছেন তিনি। তাঁর কথায়, ‘‘একমাত্র আমিই জানি এই ঘোষণা করতে কতটা কষ্ট হচ্ছে আমার।’’

[আরও পড়ুন:  নতুন বছরে মুক্তি পাবে ইরফান খানের শেষ ছবি ‘দ্য সং অফ স্কর্পিয়নস’, প্রকাশ্যে পোস্টার]

আগামী বছরই তামিলনাডুর (Tamil Nadu) নির্বাচন। তার আগে জানুয়ারি থেকেই নতুন দল নিয়ে রাজ্য রাজনীতিতে আবির্ভূত হবেন তাঁদের প্রিয় থালাইভা, এই আশাতেই দিন গুন‌ছিলেন রজনী অনুগামীরা। গত সেপ্টেম্বরেই কোয়েম্বাটোরের রাস্তাতে তাঁদের প্রিয় নেতার নামে পোস্টার লাগাতে দেখা গিয়েছিল তাঁদের। পোস্টারে লেখা ছিল, বর্তমান রাজনীতিতে একমাত্র রজনীকান্তই পারবেন পরিবর্তন আনতে। কিন্তু হঠাৎই দেখা গেল এমন ‘অ্যান্টি ক্লাইম্যাক্স’।

গত রবিবারই হায়দরাবাদের বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পান রজনী। উচ্চ রক্তচাপের সমস্যার জেরে হাসপাতালে ভরতি হতে হয়েছিল তাঁকে। তবে ছেড়ে দেওয়ার সময়ই ডাক্তাররা জানিয়ে দিয়েছেন, আপাতত সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে থালাইভাকে। সেই সঙ্গে নিয়মিত পরীক্ষা করাতে হবে রক্তচাপ। তাছাড়া এই পরিস্থিতিতে করোনা সংক্রমণ যাতে কোনও ভাবেই না হয়, তাই সকলের সংস্পর্শ এড়িয়ে বাড়িতেই থাকতে বলা হয়েছে তাঁকে। এই পরিস্থিতিতে তিনি রাজনীতিতে আসবেন কিনা তা নিয়ে জল্পনা শুরু হতেই এই ঘোষণা করলেন রজনীকান্ত।

[আরও পড়ুন: ২০২০ সালে বিপুল লোকসানের মুখে বলিউড, ক্ষতির পরিমাণ জানলে চমকে যাবেন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে