Advertisement
Advertisement
orry awatramani

অনন্ত-রাধিকার পার্টির খাবারে চুল! মুখে পড়তেই আঁতকে উঠলেন ওরি

আগামী ১২ জুলাই মুম্বইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে।

orry awatramani found a hair on a vada pao in cruise pre wedding party of radhika anant
Published by: Akash Misra
  • Posted:July 10, 2024 12:30 pm
  • Updated:July 10, 2024 12:30 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুঝুন ঠ্য়ালা! শেষমেশ অনন্ত-রাধিকার প্রিওয়েডিং পার্টিতে চুল! তাও আবার মুখে পড়ল বলিউডের আপনজন ওরির। গোটা কাণ্ডে রীতিমতো আঁতকে উঠলেন ওরি। আর সেই ভয়ানক অভিজ্ঞতা নিজেই শেয়ার করলেন ওরি।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। কয়েকমাস আগে ইতালির ঝা চকচকে ক্রুজে অনুষ্ঠিত হয় অনন্ত-রাধিকার প্রিওয়েডিং পার্টি। সেখানে হাজির ছিল বলিউডের তাবড় তারকারা। হাজির ছিলেন ওরিও। আর সেখান থেকেই একটি ভিডিও শেয়ার করেছেন ওরি। সেখানে দেখা গিয়েছে, বড়া পাও মুখে দিয়েই বিপাকে পড়লেন তিনি। বড়া পাওয়ের ভিতর মস্ত বড় একটা চুল! বড়া পাওয়ে যতই চুল পাওয়া যাক সেটা কিন্তু বেশ ভালো করেই খান ওরি। মোটেই ফেলে দেননি।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: বর্ষার মরশুম শুরু হতেই চোখ লাল বাংলার! কীভাবে বাঁচবেন কনজাংটিভাইটিস থেকে? ]

তবে এখন সেই ওয়েডিং পার্টি পেরিয়ে মুম্বইয়ে জমে উঠেছে অনন্ত-রাধিকার বিয়ের নানা অনুষ্ঠান। ৫ জুলাই হয়েছে সঙ্গীত, ৮ জুলাই হয়েছে গায়ে হলুদ। আর এবার পালা ১২ জুলাই বিয়ের।

আগামী ১২ জুলাই মুম্বইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে। হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত (Anant Ambani)-রাধিকা (Radhika Merchant)। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাঁদের বিয়ে হবে বলে জানা গিয়েছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন সস্ত্রীক মুকেশ আম্বানি।

[আরও পড়ুন: ‘শাহরুখ আমায় কপি করেছে’, পাকিস্তানি অভিনেতার মন্তব্যে চাঞ্চল্য ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ