BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘পদ্মাবত’-এ এই দৃশ্য দেখেছেন? ভাইরাল রণবীর সিংয়ের ‘গ্যাংনাম স্টাইল’ নাচ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2018 5:56 pm|    Updated: September 17, 2019 2:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ছিল রুমাল, হয়ে গেল বেড়াল।’ সঞ্জয় লীলা বনশালির ম্যাগনাম ওপাস ‘পদ্মাবত’ দাপটের সঙ্গে ব্যবসা করছে বক্স অফিসে। কিন্তু সেই সিনেমারই এমন একটি দৃশ্য এবার ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়! কী দেখা যাচ্ছে ওই দৃশ্যয়? দেখা যাচ্ছে, এক সুফি কবিতা নির্ভর এই সিনেমায় নাকি জনপ্রিয় ‘গ্যাংনাম স্টাইল’-এর সুরে পা মেলাচ্ছেন রণবীর সিং

কিন্তু আদৌ কি সিনেমায় এই দৃশ্য রয়েছে? যাঁরা ‘পদ্মাবত’ দেখেছেন, তাঁরা জানেন, মোটেও এমন কোনও দৃশ্য সিনেমায় নেই। আদতে এই ভিডিওটি একটি ম্যাশ-আপ ভিডিও। সহজে বললে, জনপ্রিয় গানের সঙ্গে ভিন্ন স্বাদের নাচ মিশিয়ে ‘এডিটেড’ একটি ভিডিও। ওই ধাঁচেই কাঁচি চলেছে ‘খালিবালি’ গানটির উপরেও। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে ‘পদ্মাবত’ সিনেমায় রণবীর সিংয়ের ‘খালিবালি’ গানের ভিডিও। ঐতিহাসিক এই চরিত্রের জন্য নিজেকে পুরোপুরি সঁপে দিয়েছেন রণবীর। শুধু লুক নিয়ে এক্সপেরিমেন্ট করেননি, খিলজির চরিত্রর জন্য মানসিকভাবেও প্রস্তুতি নিয়েছিলেন। শোনা যায়, চরিত্রের মধ্যে নায়ক এতটাই ডুবে গিয়েছিলেন, যে এর প্রভাব থেকে বের হতে মনোবিদের সাহায্য নিতে হচ্ছে তাঁকে।

[টানা ২১ দিন ঘরবন্দি ছিলেন রণবীর, কেন জানেন?]

এবার তাঁর ওই ‘খালিবালি’ গানের ভিডিওটির সঙ্গে ম্যাশ-আপ করে মেশানো হয়েছে ইউটিউবের ইতিহাসে নজির গড়া ‘গ্যাংনাম স্টাইল’ গানটিকে। বস্তুত, দেখা যাচ্ছে, ‘গ্যাংনাম স্টাইল’-এর বেশ নাচের স্টেপ-এর সঙ্গে রণবীরের স্টেপ বেশ মিলে যাচ্ছে। আর এই অনবদ্য মিশেলের কারণেই ম্যাশ-আপ ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। নানা বাধা-বিঘ্ন পেরিয়ে, কর্ণি সেনার হুমকি অগ্রাহ্য করে প্রেক্ষাগৃহে রমরম করে চলছে পদ্মাবত। ইতিমধ্যেই ১৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। গত বছরের ডিসেম্বর থেকেই সংবাদের শিরোনামে ‘পদ্মাবত’। ছবি নিয়ে সংসদীয় কমিটির কাছে জবাব দিতে হয়েছে পরিচালককে। সুপ্রিম কোর্টকে পর্যন্ত নাক গলাতে হয়েছে। খুনের হুমকি পেয়েছেন সঞ্জয় ও দীপিকা। এমনকী, অনস্ক্রিন পদ্মাবতীর নাক কেটে তাঁকে পঙ্গু করে দেওয়ার কথাও বলা হয়েছে। শেষে সিবিএফসি-র উপর ছবির ছাড়পত্রের দায়িত্ব দেয় শীর্ষ আদালত। কিন্তু মুক্তির পর দর্শকদের প্রতিক্রিয়া, রাজপুতদের নিয়ে কোনও বিতর্কিত ঘটনা নেই এই সিনেমায়। আপাতত রণবীর সিংয়ের এই মজাদার ম্যাশ-আপটি ফেসবুক থেকে ইউটিউব- সর্বত্রই ঘুরে বেড়াচ্ছে।

দেখে নিন সেই ভাইরাল ভিডিও:

[পদ্মাবতী হয়ে দেদার বিতর্কে, এবার কোন সাহসী চরিত্র বাছলেন দীপিকা?]

দেখুন আসল ভিডিওটি:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement