১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘প্যাডমান’-এর নয়া লুকে ‘সুপার হিরো’ অক্ষয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 27, 2017 9:28 am|    Updated: October 27, 2020 8:06 pm

PadMan new poster, Akshay Kumar turns a ‘super hero’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিঁথির সিঁদুর, কপালের টিপ করমুক্ত। কন্ডোমের উপরও কোনও জিএসটি ধার্য করা হয়নি। কিন্তু নারীর প্রতি মাসের যে প্রয়োজন, সেই স্যানিটারি ন্যাপকিনের উপর ধার্য হয়েছে ১২ শতাংশ জিএসটি। কেন? এই প্রশ্নই বারবার উঠে এসেছে বিভিন্ন মহলে। সাধারণ মানুষ তো বটেই তারকারাও প্রশ্ন তুলেছেন সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে। তাতে অবশ্য কোনও লাভ হয়নি। সাম্প্রতিককালে ১৭৭টি পণ্যে জিএসটির হারে হেরফের হয়েছিল। মনে করা হয়েছিল, এবার হয়তো সরকার শুনবে আম জনতার কথা। কিন্তু তা হয়নি। এখনও অপরিবর্তিত রয়েছে স্যানিটারি ন্যাপকিনের করের হার। এই পরিস্থিতিতেই নিজের ‘প্যাডম্যান’ নিয়ে আসছেন অক্ষয় কুমার। এমন একটা মানুষের কাহিনি যিনি মেয়েদের স্বচ্ছতার কথা ভেবেছেন। ভেবেছেন তাঁদের যন্ত্রণার কথা। ছবির ফার্স্টলুক আগেই সামনে এসেছে। শুটিংয়ের ছবিও বারবার পাপারাৎজ্জির ক্যামেরায় উঠে এসেছে। এবার প্রকাশ্যে এল নয়া পোস্টার।

[পদ্মিনী মহলের ফলক ঢেকে দিল আর্কিওলজিক্যাল সার্ভে, শুরু বিতর্ক]

নতুন পোস্টারে ‘সুপার হিরো’ হিসেবে নিজের চরিত্রের পরিচয় দিয়েছেন অক্ষয়। কোয়েম্বাটোরের অরুণাচলম মুরুগানথমের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। মহিলাদের জন্য সস্তায় স্যানিটারি প্যাড তৈরি করে দুনিয়াকে চমকে দিয়েছিলেন মুরুগানথম। একইসঙ্গে মেয়েদের ঋতুস্রাব নিয়ে বহু পুরনো কুসংস্কারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তিনি। এই ছবির মাধ্যমে বলিউডে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন অক্ষয়-জায়া টুইঙ্কল। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছে পরিচালক আর বালকি। ছবিতে দেখা যাবে রাধিকা আপ্তে ও সোনম কাপুরকেও।

padman-cast-759

শোনা গিয়েছে শুটিং পর্ব শেষ পথে। এখন পোস্ট প্রোডাকশনের কাজ পুরোদমে শুরু হয়ে গিয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ নিজেই নাকি তদারকি করেন অক্ষয়। সব ঠিক থাকলে নতুন বছরের প্রজাতন্ত্র দিবসেই মুক্তির দিন ধার্য হয়েছে। টুইটারে সে কথাও জানাতে ভোলেননি অক্ষয়।

[রাজপুত রাজাদের বাঁদরের সঙ্গে তুলনা, পরেশের মন্তব্যে তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে