BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ট্যাবু ভাঙতে নিজের প্রথম ঋতুস্রাবের অভিজ্ঞতার কথা জানালেন রাধিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 21, 2017 1:25 pm|    Updated: September 18, 2019 3:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছক ভাঙা তাঁর বরাবরের অভ্যাস।  এখন আবার হয়েছেন ‘প্যাডম্যান’ অক্ষয় কুমারের সঙ্গী। পর্দায় স্বামী অনুগত স্ত্রী হিসেবেই ধরা দিয়েছেন। তবে ছবির প্রচারে সাংবাদিকদের সামনে বোল্ড মেজাজেই ধরা দিলেন রাধিকা আপ্তে। শেয়ার করলেন নিজের প্রথম ঋতুস্রাবের অভিজ্ঞতা।

#gqindia #gqwomen #TarunVishwa @vijendra.bhardwaj @deepa.verma.makeup @tanster24

A post shared by Radhika (@radhikaofficial) on

[সুপারস্টারের সমালোচনা করায় ধর্ষণের হুমকি এই জনপ্রিয় অভিনেত্রীকে]

দেশটার নাম ভারতবর্ষ। যেখানে আজও রজঃস্বলা নারী মানেই ছোঁয়ার অযোগ্য। এখনও সাধারণ পরিবারে প্রকাশ্যে নারীর ঋতুমতী হওয়ার কথা বলা হয় না। বাড়ির পুরুষ সদস্যের থেকে যথাসম্ভব লুকিয়ে রাখা হয় এ তথ্য। এমনকী, বাজারে গিয়ে স্যানিটারি প্যাড কিনতেও দ্বিধা বোধ করেন মেয়েরাই। দোকান থেকে আবার প্লাস্টিক কিংবা কাগজে মুড়ে দেওয়া হয় প্যাডের প্যাকেট। পাছে কেউ দেখে ফেলেন এই বস্তুটি। এই প্রচলিত ট্যাবুগুলিকেই ভাঙতে চলেছে অক্ষয়ের ‘প্যাডম্যান’। ছবির নতুন গান প্রকাশ করতে সাংবাদিকদের সামনে এসেছিলেন প্রযোজক টুইঙ্কল খান্না, পরিচালক আর বালকি সহ অক্ষয় ও রাধিকা। সেখানেই ধেয়ে আসে প্রশ্ন। টুইঙ্কল-রাধিকার কাছে জানতে চাওয়া হয় ঋতুস্রাব নিয়ে তাঁদের নিজস্ব অভিজ্ঞতা কথা।

[বাঙালির ফের অস্কার যাত্রা, সেরার দৌড়ে শামিল ‘রক্তকরবী’]

উত্তরটা দু’জনের হয়ে দেন রাধিকাই। জানান, তাঁর প্রথম ঋতুস্রাবের অভিজ্ঞতা একটু আলাদা। বাড়ির বেশিরভাগই পেশায় ডাক্তার। তাই রাধিকা আগে থেকেই ঋতুস্রাব সম্পর্কে জানতেন। তবে প্রথমবার একটু ভয়ই পেয়ে গিয়েছিলেন। স্কুল থেকে বাড়ি এসে অবশ্য সে ভয় কেটে যায়। যখন দেখেন তাঁর প্রথম ঋতুমতী হওয়ার খবরে সকলে উচ্ছ্বসিত। রীতিমতো পার্টির আয়োজন করা হয়েছিল। সকলে উপহার নিয়ে এসেছিলেন তাঁর জন্য। এভাবেই সেই অভিজ্ঞতা স্মরণীয় হয়েছিল।

তবে এরপরও নাকি ঋতুস্রাব নিয়ে প্রকাশ্যে বলাতে একটু দ্বিধা ছিল রাধিকার। তবে সে দ্বিধা রাধিকা নিজেই কাটিয়ে উঠেছেন। যখন দোকানে নিজে গিয়ে প্যাড কিনেছিলেন। নায়িকার আশা, এই দ্বিধাগুলি কাটানোর কাজই ‘প্যাডম্যান’ করবে। যা সত্যি ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েছে। ছবির নতুন গানেও তেমন আভাসই মিলেছে।

[অক্ষয়ের ‘টয়লেট: এক প্রেম কথা’ অনুপ্রাণিত করেছে বিল গেটসকে, জানেন কীভাবে?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement