১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দীপিকার মুণ্ডচ্ছেদে ৫ কোটি টাকা ইনাম, নায়িকার নিরাপত্তা আঁটসাট করল পুলিশ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 17, 2017 4:33 am|    Updated: September 23, 2019 5:59 pm

Padmavati row: Deepika Padukone's security tightened after Karni Sena threat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পদ্মাবতী’ ছবি নিয়ে ক্ষোভ এতটাই তীব্র হয়েছে যে নায়িকা দীপিকা পাড়ুকোনের নাক কেটে নেওয়ার হুমকি দিয়েছে স্বঘোষিত এই রাজপুত সংগঠন কর্ণি সেনা। আর তাই বলি-অভিনেত্রীর নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না মুম্বই পুলিশ। দীপিকার বাড়ির সামনে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। শুক্রবার যে ছবি সামনে আনল সংবাদ সংস্থা এএনআই।

যতদিন যাচ্ছে, সঞ্জয় লীলা বনশালির ড্রিম প্রজেক্ট নিয়ে বিক্ষোভকারীদের উত্তাপ বেড়েই চলেছে। পর্দার ‘পদ্মাবতী’কে ‘নাচনেওয়ালি’ বলে কটাক্ষ করেছেন কর্ণি সেনার নেতা লোকেন্দ্র সিং কালভি। এই ঘটনায় ছবির মুক্তির দিন অর্থাৎ পয়লা ডিসেম্বর ভারত বনধের ডাক দিয়েছেন তিনি। এমনকী দীপিকাকে পঙ্গু করার শাসানিও দেওয়া হয় সংগঠনের তরফে।

[দীপিকার নাক কাটার হুমকি কর্ণি সেনার, ছবিমুক্তির দিন ভারত বনধের ডাক]

সময়ের সঙ্গে সঙ্গে হিংসাত্মক চেহারা নিচ্ছে কর্ণি সেনার আন্দোলন। রাজস্থানে শুটিং করার সময় থেকেই তাদের রোষের মুখে পড়তে হচ্ছে টিম পদ্মাবতীকে। তারপর কোটায় প্রেক্ষাগৃহ ভাঙচুর, রাজস্থানের বিভিন্ন জায়গায় ছিঁড়ে ফেলা হয়েছে ছবির পোস্টার। এই ঘটনার তীব্র নিন্দা করেছিলেন নায়িকা দীপিকা পাড়ুকোন। পরিস্থিতিকে ভয়াবহ আখ্যা দেন অভিনেত্রী। এবার কর্ণি সেনার রাজস্থান শাখার সভাপতি মহীপাল সিং মকরাল দীপিকার নাক কেটে নেওয়ার হুমকি দিলেন। তারপরই নায়িকার বাড়ির সামনে নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। আঁটসাট করা হয়েছে মুম্বই অফিসের সামনের নিরাপত্তাও। মুম্বইয়ের যুগ্ম পুলিশ কমিশনার দেবেন ভারতি জানাচ্ছেন, দীপিকা পাড়ুকোনের নাক কেটে নেওয়ার হুমকি দিয়েছে কর্ণি সেনা। আবার বৃহস্পতিবার উত্তরপ্রদেশের আরেক সংগঠন ক্ষত্রিয় সমাজ বনশালি ও দীপিকার মুণ্ডচ্ছেদের জন্য ৫ কোটি টাকা অর্থ পুরস্কারও ঘোষণা করেছিল। তারপরই তাঁর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

[সেন্সর সন্তুষ্ট হলেও ‘পদ্মাবতী’র বিরুদ্ধে আরও বড় আন্দোলনের হুমকি কর্ণি সেনার]

এদিকে পদ্মাবতী নিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও কৌশলে বিরোধিতা করেছেন। তিনি জানিয়েছেন ছবি মুক্তি পেলে রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি হতে পারে। তার দায় কিন্তু প্রশাসন নেবে না বলে হুঁশিয়ারি দেন যোগী। তবে নিজের অবস্থান আগেই ব্যাখ্যা করেছেন পরিচালক। বিজ্ঞপ্তি জারি করে বলেছিলেন তাঁর ছবিতে ইতিহাসকে বিকৃত করা হয়নি। কিন্তু তাতে যে কোনও সুরাহা হয়নি, তা স্পষ্ট।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে