BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী তমান্না ভাটিয়া!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 3, 2017 7:05 am|    Updated: September 29, 2019 6:24 pm

Pakistani cricketer Abdul Razzaq to marry actress Tamanna!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিন ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তমান্না ভাটিয়া। শোনা যাচ্ছে প্রাক্তন  পাক ক্রিকেটার আবদুর রজ্জাককে  বিয়ে করছেন ‘‍বাহুবলীর অবন্তিকা’। এই খবরেই সরগরম ইন্টারনেট। তবে শুধু কানাঘুষোই নয়, রয়েছে একটি ছবিও যেখানে একটি জুয়েলারী শপে দুজনে গয়না কিনতে গিয়েছেন একসঙ্গে। তাহলে কি নিজেদের বিয়ের জন্যই এই গয়না কিনতে গিয়েছেন আবদুর রজ্জাক ও তমান্না? জল্পনা ছিল তুঙ্গে।

01-1504240108-tammna-601

[জানেন পারিশ্রমিকের নিরিখে এগিয়ে বলিউডের কোন অভিনেত্রী?]

কিন্তু জানা গেল আসলে এই খবরের কোনও সত্যতা নেই। আসলে ছবিটি ২০১৩ সালের। দুবাইতে একটি গয়নার দোকানের উদ্বোধনে উপস্থিত ছিলেন এই দুই তারকা। পুরনো এই ছবি থেকেই শুরু হয়েছে নয়া বিতর্ক। তবে এই খবর অস্বীকার করে তমান্না জানান, আপাতত বিয়ের কোনও পরিকল্পনা নেই অভিনেত্রীর। বিয়ে করলে অবশ্যই তাঁর ফ্যানদের জানাবেন। সূত্রের খবর অনুযায়ী, সিনেমার জগতের কাউকে বিয়ে করবেন না তমান্না। তাঁর প্রেমিক পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার।

ImageUploadedByTapatalk1360453114.337984

[বিকিনি পরা ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন এই অভিনেত্রী]

এসবের বাইরে প্রভু দেবার পরবর্তী ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। অন্যদিকে ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার আবদুর রজ্জাক। স্ত্রী সন্তান নিয়ে সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন এই পাকিস্তানি তারকা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে