BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Pallavi Dey: পল্লবী দে মৃত্যু মামলায় এবার অভিনেত্রীর বান্ধবী ঐন্দ্রিলাকে তলব গড়ফা থানার পুলিশের

Published by: Suparna Majumder |    Posted: May 28, 2022 9:31 pm|    Updated: May 28, 2022 10:01 pm

Pallavi and Sagnik's friend Oindrila to be detained | Sangbad Pratidin

অর্ণব আইচ: অভিনেত্রী পল্লবী দের (Pallavi Dey) মৃত্যুর মামলায় এবার তাঁর বান্ধবী ঐন্দ্রিলাকে তলব করল গড়ফা থানার পুলিশ। রবিবার দুপুর দু’টোয় থানায় ঐন্দ্রিলার হাজিরা দেওয়ার কথা। পল্লবীর পরিবারের অভিযোগে তাঁর প্রেমিক সাগ্নিকের পাশাপাশি এই বান্ধবী ঐন্দ্রিলারও নাম ছিল। সেই কারণে তাঁকে তলব করা হয়েছে বলে খবর।

Pallavi-oindrila-2

গত ১৫ মে গড়ফার গাঙ্গুলিপুকুরের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত দেহ। প্রথমে অস্বাভাবিক মৃত্যুর মামলা নথিভূক্ত হলেও পরে পল্লবীর পরিবারের পক্ষ থেকে থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। গ্রেপ্তার হন সাগ্নিক চক্রবর্তী। গত বৃহস্পতিবার সাগ্নিককে আলিপুর আদালতে তোলা হয়। পল্লবীর বাবা নিলু দে’র আইনজীবী বৈশ্বানর চট্টোপাধ্যায় আদালতে জানান, এটি অত্যন্ত সংবেদনশীল ঘটনা। পল্লবীর টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ এসেছে। এটি তদন্তের একেবারে প্রাথমিক স্তর। ওই ঘরে পল্লবী ও সাগ্নিক ছাড়া কেউ ছিলেন না। তাই ঘটনাটির তদন্তের প্রয়োজন। তদন্তের প্রয়োজনে তাঁকে ৩০ মে পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

Pallavi Dey: Sagnik chakraborty's plea for bail is rejected

[আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে ‘গোল্ডেন আই’ সম্মান পেল বাঙালি পরিচালকের তথ্যচিত্র]

উল্লেখ্য, খুনের পাশাপাশি পল্লবী প্রেমিক সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগও রয়েছে। নিউটাউনে ৮০ লক্ষ টাকার ফ্ল্যাট সাগ্নিক ও তাঁর বাবার নামে থাকলেও নাকি সেই ফ্ল্যাটের জন্য পল্লবীর অ্যাকাউন্ট থেকে ৫৬ লক্ষ টাকা ট্রান্সফার করা হয়েছিল। অভিযোগ, একাধিকবার পল্লবীর অ্যাকাউন্ট থেকে সাগ্নিকের অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করা হয়েছে। ইতিমধ্যেই একাধিকবার সাগ্নিককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ব্যাংকের নথিপত্রও খতিয়ে দেখা হয়েছে। সেই সংক্রান্ত কিছু প্রশ্নের উত্তর পেতেই কি ঐন্দ্রিলাকে তলব পুলিশের? এমন প্রশ্ন উঠছে।  

Pallavi

যদিও কেন পল্লবীর পরিবারের সদস্যরা নিজেদের অভিযোগে তাঁর নাম লিখেছেন তা বুঝে উঠতে পারছেন না ঐন্দ্রিলা।  পল্লবী এবং তাঁর পরিবারের সঙ্গে তাঁর খুবই ভাল সম্পর্ক ছিল বলেই জানান তিনি। কারণ যাই হোক, তদন্তে সবরকম সাহায্য করবেন বলেই জানিয়েছেন ঐন্দ্রিলা। নির্দিষ্ট সময়েই হাজির হয়ে যাবেন থানায়।  

[আরও পড়ুন: ‘বঞ্চনার শিকার হয়েই আত্মহত্যা’, পরপর অভিনেত্রীর মৃত্যুতে আক্ষেপ অভিনেতা ভাস্বরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে