BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নতুন কোন সমস্যার মুখে সেক্রেটারি অভিষেক? দেখুন ‘পঞ্চায়েত টু’ ট্রেলার

Published by: Akash Misra |    Posted: May 9, 2022 8:20 pm|    Updated: May 9, 2022 8:20 pm

Panchayat Season 2 trailer out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান। ফিরছে জনপ্রিয় সিরিজ পঞ্চায়েত (Panchayat 2)। এই সিরিজের সেকেন্ড সিজিনে রীতিমতো চমক দেবেন পরিচালক দীপক কুমার মিশ্র। সিরিজে প্রধান ভূমিকায় রয়েছেন জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব এবং নীনা গুপ্তা। পঞ্চায়েতের নতুন সিজনেও ফুলেরা গ্রামে কীভাবে দিন কাটছে জিতেন্দ্র ওরফে অভিষেকের তাই উঠে আসবে।

প্রথম সিজনেই দর্শক জেনে গিয়েছে, কতটা বাধ্য হয়ে ইঞ্জিনিয়ার অভিষেক ফুলেরা গ্রাম পঞ্চায়েতের অফিসে সেক্রেটারি হিসেবে যোগ দিয়েছেন। এই অফিসে যোগ দেওয়ার পর থেরে রোজই অভিষেক নানা সমস্যার সম্মুক্ষীন। কীভাবে সমস্যার মধ্যে থেকে বের হয়ে আসছেন তাই এই সিরিজের মূল বিষয়বস্তু। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পঞ্চায়েত টু’-এর প্রথম পোস্টার।

[আরও পড়ুন: পাশে মা-বাবা, বিকিনি পরে জন্মদিনের কেক কাটলেন আমিরকন্যা, ‘নির্লজ্জ’, কটাক্ষ নেটিজেনদের]

প্রথম সিজনের শেষে দেখা গিয়েছিল গ্রামের ট্যাঙ্কের উপর চড়ে ফুলেরা গ্রামের সৌন্দর্য খোঁজার চেষ্টা করেছিল অভিষেক। সেখানেই হঠাৎ গ্রামের প্রধানের মেয়ের সঙ্গে দেখা হয় অভিষেকের। এক নজরেই ভাল লেগে যায় তাঁকে। এই ভাল লাগা কি প্রেমে পরিণত হবে? নাকি নতুন কোনও সমস্যার মুখে পড়বে অভিষেক! সেই উত্তরই পাওয়া যাবে পঞ্চায়েত টুতে।

জিতেন্দ্র কুমার ছাড়াও ‘পঞ্চায়েত সিজন ২’ তে অভিনয় করছেন বিশ্বপতি সরকার, ফয়সাল মালিক, চন্দন রায় এবং পূজা সিং। দ্বিতীয় সিজনের গল্পটি অভিষেকের সঙ্গে প্রধান, বিকাশ, প্রহ্লাদ এবং মঞ্জু দেবীর মধ্যে সম্পর্ক আরও দৃঢ় দেখাবে। ফুলেরা গ্রামেই একসঙ্গে রয়েছেন তাঁরা। গ্রামে নানা সমস্যার সম্মুখীন হন পঞ্চায়েত দল। আমাজন প্রাইম ভিডিওতে ‘পঞ্চায়েত ২’ মুক্তি পাবে ২০ মে।

[আরও পড়ুন: বিশ্বকবির জন্মজয়ন্তীতে রবি ঠাকুর সেজে কটাক্ষের শিকার মীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে