BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের পর শুরু পাওলির নয়া ইনিংস, ‘আহারে মন’-এর ফ্লোরে খোশমেজাজে নায়িকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 5, 2018 8:37 pm|    Updated: September 17, 2019 12:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হয়েছে সাড়ম্বরে৷ বউভাত পর্বও সারা৷ সুইজারল্যান্ডে মুধুচন্দ্রিমার সময়টাও ছিল বেশ মধুর৷ তবে সেসব এখন অতীত৷ এখন কাজে ফেরার পালা৷ নতুন জীবন শুরুর পাশাপাশি নতুন করে কাজে মন দেওয়ার পালা৷ তাই করলেন অভিনেত্রী পাওলি দাম৷ খবর আগেই প্রকাশ্যে এসেছিল৷ পরিচালক প্রতীম ডি গুপ্তর ‘আহারে মন’ দিয়েই বিয়ের পরের কর্মজীবন শুরু করছেন পাওলি৷ এবারে সামনে এল শুটিংয়ের কিছু মুহূর্ত৷ যা সকলের সঙ্গে ভাগ করে নিলেন নায়িকা নিজে৷

[খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা?]

দিনক্ষণ আগে থেকেই ঠিক ছিল। পাত্র ঠিক হয়েছিল তারও আগে। গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গেই মনের বাঁধনে বাঁধা পড়েছিলেন পাওলি। অর্জুনের সঙ্গে অবশ্য কলকাতার যোগাযোগ ভালই। বালিগঞ্জে তাঁদের বাড়িও আছে। বিয়েটাও কলকাতাতে বেশ ভালভাবেই সম্পন্ন হয়। সংবাদ প্রতিদিন ডিজিটাল তুলে ধরেছিল সে সব এক্সক্লুসিভ ছবি ও ভিডিও

paoli-1_web

নতুন পরিবারের সঙ্গে কয়েকদিন সময় কাটিয়ে নায়িকা বড়দিনে পাড়ি দিয়েছিলন দুবাইয়ে। সেখান থেকে ফিরেই আবার মধুচন্দ্রিমা সারতে গিয়েছিলন জুরিখে। জুরিখ থেকে নিজের আনন্দের নানা মুহূর্ত ফেসবুকের মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন নিজের অনুরাগীদের সঙ্গে। সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা পর্বে আবার বরফের মাঝে ফেঁসেও গিয়েছিলেন। তবে বড় বিপদ ঘটার আগেই উদ্ধার করে আনা হয় পাওলি-অর্জুন।

[উমরাও জান হয়ে ব়্যাম্পে সুস্মিতা, অভিজাত সৌন্দর্যে মশগুল নেটদুনিয়া]

অবশ্য সেসব এখন অতীত। এখন ফের কাজে ফেরার সময়। সেই ফ্লোরে ফেরার সময়, যেখানে সবচেয়ে ভাল কাটে অভিনেত্রীর সময়। বিয়ের পরই ফিরেছেন আহারে মন-এর সেটে। মুখে রয়েছে তৃপ্তির হাসি। সে হাসি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন নায়িকা।

Paoli-Logo-2

পাওলি ছাড়াও পরিচালক প্রতীমের এ ছবিতে রয়েছেন অঞ্জন দত্ত, মমতা শংকর, ঋত্ত্বিক চক্রবর্তী, পার্ণো মিত্রর মতো চেনামুখেরা। অভিনেতা আদিল হুসেনকেও দেখা যাবে বিশেষ ভূমিকায়।

With all my favourites from the sets of #AhareMon ❤ #bengalifilm #lovestory

A post shared by Paoli Dam (@paoli_dam) on

[কাছে নেই অভিষেক, ছেলের জন্মদিনে আবেগপ্রবণ বিগ বি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement