৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বুলবুল’ ছবিতে অভিনয়ের পর এবার হিন্দি থ্রিলারে পাওলি, শুটিংয়ের জন্য পাড়ি রাজস্থানে

Published by: Suparna Majumder |    Posted: September 14, 2020 6:22 pm|    Updated: September 14, 2020 6:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটফ্লিক্সের বুলবুলে (Netflix Bulbbul) বিনোদিনী হিসেবে হিন্দি সিনেমায় দ্বিতীয় ইনিংসের শুরুটা ভালই করেছেন পাওলি দাম (Paoli Dam)। দর্শক থেকে সমালোচক, সকলেরই প্রশংসা পেয়েছেন টলিউডের অভিনেত্রী। এবার দ্বিতীয় হিন্দি সিনেমার শুটিংও শুরু করে দিলেন। আর সেই সঙ্গেই নিউ নর্মালে প্রথম আউটডোর শুটিংয়ের জন্য উড়ে গেলেন রাজস্থানের রণথম্বোরে।

নীল ডেনিম ও সাদা শার্টে মাস্ক পরে বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন পাওলি। বিমানে পরে নেন ফেস শিল্ডও। এভাবেই নিউ নর্মালে প্রথম বিমানযাত্রা করলেন টলিউড অভিনেত্রী। ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করেছেন ছবি।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

First flight in the new normal! Enroute Jaipur ✈️ to shoot something exciting! Wish me luck! ❤️

A post shared by Paoli Dam (@paoli_dam) on

[আরও পড়ুন: ‘স্বয়ং যমরাজই বাড়ি পৌঁছে দিয়েছেন’, মৃত্যুর গুজব ওড়ালেন পরিচালক অনুরাগ কশ্যপ]

রণথম্বোর পৌঁছানোর পর সোমবারই তাঁর শুটিং শুরু করার কথা। চুক্তিবদ্ধ সিনেমার বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাননি অভিনেত্রী। তবে এটুকু জানান, থ্রিলার ধর্মী হতে চলেছে তাঁর এই নতুন ছবি। ২২ সেপ্টেম্বর পর্যন্ত প্রথম পর্বের শুটিং হবে রণথম্বোরে। ২৩ সেপ্টেম্বর পাওলির কলকাতায় ফেরার কথা। দ্বিতীয় পর্বের শুটিং হবে কলকাতাতেই। পুজোর মধ্যেই শুটিং করবেন পাওলি।

নিউ নর্মালের প্রথম বিমানযাত্রার অভিজ্ঞতা কেমন ছিল? প্রশ্নের উত্তরে পাওলি জানান, একটু আবদ্ধ লাগছিল। ভয়ও একটু লাগছিল। তবে পরিবর্তিত পরিস্থিতির (CoronaVirus) দাবি মেনেই চলতে হবে আর এভাবেই নিউ নর্মালকে মেনে নিতে। আউটডোর শুটিংয়েও সমস্ত সুরক্ষাবিধি মানা হচ্ছে বলে জানান পাওলি। শুটিং ফ্লোরে প্রয়োজনের অতিরিক্ত কেউ থাকছেন না। বারবার স্যানিটাইজার ব্যবহার করা হচ্ছে। কলাকুশলীরা প্রত্যেকেই মাস্ক পরে থাকছেন ফ্লোরে।  

[আরও পড়ুন: শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার, নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ফের পুলিশের দ্বারস্থ স্ত্রী আলিয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement