BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তোপসে পরমব্রত এবার নিজেই ফেলুদা, তাহলে তোপসে কে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 16, 2017 6:40 am|    Updated: October 5, 2019 12:46 pm

Parambrata Chatterjee portrays Feluda in new Bengali web series

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় পালেটেছে। পালটেছে চেহারাও। কিন্তু তাঁর মগজাস্ত্রের ধার এতটুকু কমেনি। কমেনি তাঁর প্রতি বাঙালির ভালবাসাও। তাই তো বারবার পর্দায় ফিরে আসেন প্রদোষ চন্দ্র মিত্র। ফেলুদা। এই নামই যথেষ্ট বাঙালির গোয়েন্দাগিরির নস্ট্যালজিয়াকে উসকে দেওয়ার জন্য। তাই করতে চলেছে ‘আড্ডা টাইমস’। এবার ফেলুদাকে তারা আনতে চলেছে ওয়েব সিরিজে। সম্প্রতি হল তাঁর সূচনা। সামনে এল ফেলুদা ওয়েব সিরিজের প্রথম প্রোমো।

নেটদুনিয়ার বাসিন্দাদের জন্য এবার চারমিনার হাতে তুলে নিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ফেলুদার চরিত্রে রয়েছেন তিনিই। আর তাঁর সূত্রধর তথা সহকারী হিসেবে রয়েছেন কৌশিক-পুত্র ঋদ্ধি সেন। ঋদ্ধিই দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন নিজের ‘ফেলুদা’কে। যে ফেলুদা এখন অনেকটাই আধুনিক। হুড যুক্ত পুলওভার পরে দৌড়তে যান, গুগলে তথ্য খোঁজেন আবার দিব্যি স্মার্টফোন ঘাঁটেন। তবে ‘গ্রে ম্যাটার’ নাকি তাঁর একইরকম রয়েছে। প্রোমোতে অন্তত এমনটাই দাবি তাঁর সর্বক্ষণের সঙ্গী তোপসে ওরফে ঋদ্ধির।

[অঙ্কুশ-নুসরতের রসায়নে ফিরল পুজো প্রেমের নস্ট্যালজিয়া]

‘সোনার কেল্লা’র মাধ্যমে পর্দায় গোয়েন্দাগিরির যে অধ্যায় সত্যজিৎ রায় শুরু করেছিলেন, সেই লিগ্যাসি আজও স্বমহিমায় বর্তমান বাঙালির মনে। সময়ের সঙ্গে সঙ্গে পালটেছে ফেলুদার মুখ। সৌমিত্র চট্টোপাধ্যায়ের হাত থেকে ব্যাটন নিয়েছিলেন সব্যসাচী চক্রবর্তী। এরপর তা যায় আবির চট্টোপাধ্যায়ের হাতে। এবারে ফেলুদার জুতোয় পা গলালেন এক সময়ের তোপসে পরমব্রত চট্টোপাধ্যায়। নতুন এই আঙ্গিকে দর্শকদের মনে তিনি কতটা জায়গা করে নিতে পারবেন, সে উত্তর ভবিষ্যতই দিতে পারবে।

[জানেন, কেমন দেখতে হল রিয়া সেনের বিয়ের কার্ড?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে