BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ওয়েব প্ল্যাটফর্মে এবার ফেলুদার চরিত্রে পরমব্রত, তোপসে হচ্ছেন ঋতব্রত

Published by: Suparna Majumder |    Posted: September 24, 2021 6:24 pm|    Updated: September 24, 2021 6:24 pm

Parambrata Chatterjee to act as Feluda, Rwitobroto Mukherjee will be seen as Topshe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব প্ল্যাটফর্মে এবার প্রদোষচন্দ্র মিত্র ওরফে ফেলুদার চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। আর তার তোপসে হচ্ছেন ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee)। পরিচালক অরিন্দম শীলের পরিচালনায় অভিনয় করবেন দু’জন। 

 Parambrata Chatterjee

গোয়েন্দা গল্প নিয়ে বাঙালির ভালবাসা চিরন্তন। তা টলিউডের পরিচালকরা ভালভাবেই জানেন। বিশেষ করে অরিন্দম শীল (Arindam Sil)। এর আগে ব্যোমকেশ, শবর, মিতিন মাসির কাহিনি নিয়ে সিনেমা তৈরি করেছেন অরিন্দম। এবার ওয়েব প্ল্যাটফর্মে নিয়ে আসবেন ফেলুদার কাহিনি। শোনা গিয়েছে, Zee5 প্ল্যাটফর্মে ফেলুদা ও তোপসে হিসেবে দেখা যাবে পরমব্রত ও ঋতব্রত জুটিকে।

[আরও পড়ুন: আমির খানের ‘লাল সিং চাড্ডা’য় ডুয়ার্সের মেয়ে, শুটিংয়ে জন্য মুম্বই পাড়ি অভিনেত্রীর]

সূত্রের খবর মানলে, Zee5 প্ল্যাটফর্মের  নতুন এই প্রজেক্টের প্রযোজনায় অংশীদার অশোক ধানুকা। ফেলুদার কয়েকটি গল্পের সত্ত্ব রয়েছে প্রযোজনা সংস্থার কাছে। যার মধ্যে একটি ‘গ্যাংটকে গন্ডগোল’ । সেই কাহিনি নিয়েই সিরিজ তৈরি করছেন অরিন্দম শীল।  এর আগেও ফেলুদার চরিত্রে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সেই সময় তাঁর সঙ্গে তোপসে হিসেবে দেখা গিয়েছিলেন ঋদ্ধি সেনকে। সিরিজটি পরিচালনাও করেছিলেন পরমব্রত।

Feluda Parambrata

তবে এখন অভিনেতার অনেক কাজের ব্যস্ততা রয়েছে। পুজোয় আবার ‘বনি’ ছবিটি মুক্তি পাবে। যাতে পরমব্রত সঙ্গে রয়েছে কোয়েল মল্লিক।  তাই অভিনেতা নাকি নিজেই চেয়েছিলেন Zee5 প্ল্যাটফর্মের সিরিজটি অরিন্দম শীল নতুন এই প্রজেক্টের পরিচালনার দায়িত্বে থাকুন। 

এদিকে কিছুদিন আগেই মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তীর সঙ্গে ‘খেলা যখন’-এর শুটিং শেষ করেছেন। এবার গোয়েন্দা শবরের নতুন ছবির কাজ শুরু করবেন। এরপরই নাকি ফেলুদা নিয়ে ভাববেন পরিচালক। অন্যদিকে ইতিমধ্যেই ওয়েব প্ল্যাটফর্মে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘ফেলুদা ফেরত’ সিরিজের ‘ছিন্নমস্তার অভিশাপ’-এর এপিসোডগুলি দেখা যাচ্ছে। সেখানে ফেলুদার চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন টোটা রায়চৌধুরী। এখনও মুক্তির অপেক্ষায় ‘যত কাণ্ড কাঠমাণ্ডুতে’।  

[আরও পড়ুন: Rashmi Rocket Trailer: অ্যাথলিট পিংকি প্রামাণিকের কথা মনে করাল ‘রশমি রকেট’ ছবির ট্রেলার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement