১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমাদের জীবনেও নিরাশার মুহূর্ত আসে’, কঠিন সময়ের কথা শোনালেন পরমব্রত-শুভশ্রী

Published by: Suparna Majumder |    Posted: September 23, 2022 9:40 pm|    Updated: September 23, 2022 9:42 pm

Parambrata Chattopadhyay and Subhashree Ganguly opens up about hard time of an Artist's life | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার: তারকাদের জীবনেও নিরাশার মুহূর্ত আসে। হাসিমুখের নেপথ্যে থাকে অনেক লড়াই, অনেক যন্ত্রণা, অনেক হতাশা। ‘বৌদি ক্যান্টিন’ ছবির মুক্তির আগে সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়ে সেই লড়াইয়ের কাহিনিই জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Shubhashree Ganguly) ও  পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। 

Subhashree-Parambrata
ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

মাঝে মাঝে মনে হয় যেন জীবনটা থমকে গেল। কিছুই হচ্ছে না জীবনে। শুভশ্রী-পরমব্রতর কি কখনও এমন মনে হয়? সেই অনুভূতি কীভাবে কাটান? এই প্রশ্নের উত্তরে শুভশ্রী বলেন, “আমাদের জীবনেও অনেক মুহূর্ত আসে যেগুলো আমাদের নিরাশ করে। কিন্তু আমি মনে করি এবং আমি নিজের জীবনে সেটা মেনে চলি যে জীবনে এই মুহূর্তগুলো ভীষণ গুরুত্বপূর্ণ। ব্যর্থ হওয়া, নিরাশ হওয়াও খুবই প্রয়োজন। এই মুহূর্তগুলি না থাকলে হয়তো ভাল মুহূর্তগুলোর মূল্য বুঝব না। “

[আরও পড়ুন: তামান্নার পালোয়ানিতেও জমল না ‘বাবলি বাউন্সার’, পড়ুন রিভিউ]

প্রশ্নের উত্তর দিতে গিয়ে অখিলবন্ধু ঘোষের গান “যেন কিছু মনে কোরো না…” গানটি গেয়ে ওঠে। গানে একটি কথা রয়েছে, “সোনা সে তো খাঁটি সোনা হয় পুড়ে গেলে আগুনে…” সেই কথা স্মরণ করেই পরমব্রত জানান, কঠিন সময় পরীক্ষার সময় হয়। “আমরা যদি নিজেদের সোনা ভাবি। খাঁটি সোনা কিনা বুঝতে পারব যখন খারাপ সময়ের আগুনে আমাদের পোড়ানো হবে। ফলে এই পরীক্ষা সকলকেই দিতে হয়। এগুলোর মধ্যে দিয়ে না গেলে আমাদের নিজেদেরও চিনতে পারি না”, বলেন অভিনেতা-পরিচালক। 

পরমব্রতর পরিচালনায় ‘বৌদি ক্যান্টিন’ (Boudi Canteen) ছবিতে পৌলমীর ভূমিকায় অভিনয় করেছেন। পরিচালক-অভিনেতা নিজে অভিনয় করেছেন পৌলমীর স্বামীর ভূমিকায়। রান্নার মাধ্যমে নিজের পরিচিতি গড়তে চায় পৌলমী। তবে এতেই আবার সম্পর্কের টানাপোড়েন শুরু হয়ে যায়। স্বপ্নের পথে আসে নানা বাধা। ‘বৌদি ক্যান্টিন’ সাধারণ মানুষের কাহিনি। তাই সাধারণ মানুষের মন ছুঁতে সক্ষম হবে বলেই আশা করছেন পরমব্রত-শুভশ্রী। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে নতুন এই ছবি। 

Subhashree-Parambrata-1
ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

[আরও পড়ুন: এবার দেশ রক্ষার দায়িত্বে পরিণীতি চোপড়া, ‘কোড নেম তিরঙ্গা’র টিজারে চমক দিলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে