BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে ভাইরাল দীপিকা-রণবীরের চুম্বনের ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 18, 2017 8:22 am|    Updated: October 4, 2019 6:21 pm

Pic of Deepika Padukone kissing Ranveer Singh goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল খবরটা। সম্পর্ক নাকি ভাল যাচ্ছে না দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। কখনও শোনা যাচ্ছিল রণবীরের জীবনে নতুন নারী এসেছে, কখনও আবার শোনা যাচ্ছিল দীপিকা আর সম্পর্ক টানতে চাইছেন না। বহুদিন দু’জনকে একসঙ্গে দেখাও যায়নি। তাই বোধহয় গুঞ্জনের অন্ত ছিল না। সেই সমস্ত তর্ক-বিতর্ক পিছনে ফেলে ফের ভাইরাল বলিউডের রাম-লীলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি। যাতে গভীর ভালবাসার চুম্বনে আবদ্ধ বি-টাউনের ফেভারিট কাপল।

[বিয়েটা সেরেই ফেললেন রিয়া সেন, দেখুন EXCLUSIVE ছবি]

ছবিটি প্রকাশ্যে এসেছে সানা নামের এক টুইটারবাসীর সৌজন্যে। আসলে ছবিটি বহুদিন আগের। এক জনপ্রিয় ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য শুট করেছিলেন রণবীর-দীপিকা। দু’জনে তখন ছিলেন বাজিরাও-মস্তানির লুকে।

[কোচিতে সানি ঝড়, রাজনীতিকদেরও টেক্কা দিলেন অভিনেত্রী!]

এই ভিডিওটির একটি স্টিল ছবিই আপলোড করেছেন সানা। ক্যাপশনে রণবীর-দীপিকার এই ফ্যান জানিয়েছেন, ছবির উষ্ণতায় তিনি কতটা মুগ্ধ। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাঁদের এই রসায়নই ফুটে উঠেছে পর্দায়। যা দর্শকদের বড়ই প্রিয়। মাঝে দু’জনের ব্রেক আপের গুঞ্জনে একটু চিন্তিত ছিলেন সিনেপ্রেমীরা। তবে সূত্রের খবর বাজিরাও-মস্তানির প্রেম অক্ষুণ্ণ রয়েছে। কেবল ‘পদ্মাবতী’র সৌজন্যে ও পরিচালক সঞ্জয়লীলা বনশালির নির্দেশের তাঁরা প্রকাশ্যে একটু দূরত্ব বজায় রাখছেন মাত্র।

[‘টপলেস’ হওয়ার হিড়িক, এষা-মন্দানার পর এবার বাণী জে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে