২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘কী আর বলব?’, ছেলে বনির বিজেপিতে যোগদান নিয়ে প্রতিক্রিয়া পিয়া সেনগুপ্তর

Published by: Suparna Majumder |    Posted: March 11, 2021 2:07 pm|    Updated: March 17, 2021 5:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আগে বঙ্গ রাজনীতির সমীকরণ প্রতিনিয়ত পালটাচ্ছে। ২৮ মার্চের আগেই রং বদলের হিড়িক পরে গিয়েছে। প্রায় গোটা টলিউড রাজনীতির ময়দানে নেমে পড়েছে। কেউ যোগ দিয়েছেন তৃণমূলে, কেউ আবার বিজেপিতে। এই তালিকায় বুধবার নাম লিখিয়েছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। যাঁর মা পিয়া সেনগুপ্ত কিনা কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। আবার প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী। ছেলের বিজেপিতে (BJP) যোগদান নিয়ে মুখ খুললেন পিয়া সেনগুপ্ত (Piya Sengupta)।

বনি যে বিপক্ষ দলে নাম লেখাতে চলেছেন, সেকথা কি জানতেন? ফোনে এই প্রশ্নই ‘সংবাদ প্রতিদিন ডিজিটালে’র পক্ষ থেকে করা হয়েছিল পিয়া সেনগুপ্তকে। তাতেই ইম্পা কর্তা বলেন, “আমি এই মুহূর্তে কিছু বলতে পারছি না। কারণ আমি কলকাতায় নেই। সাত দিন ধরে বাইরে শো করছি। আজ বর্ধমানে শো রয়েছে। কাল বাড়ি ফিরবে। তারপর কথা হবে। কেন সিদ্ধান্ত নিয়েছে? কীভাবে নিয়েছে? এ নিয়ে আমার সঙ্গে কিছু আলোচনাই হয়নি। সুতরাং এই নিয়ে কী আর বলব! যতক্ষণ না কথা হচ্ছে কিছু প্রতিক্রিয়া দিতে পারব না।”

[আরও পড়ুন: ‘কাপুরুষোচিত কাজ’, আহত মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য টুইটারে প্রার্থনা তারকাদের]

কিছুদিন আগেই বনির বিজেপিতে যোগ দেওয়ার কথা শোনা গিয়েছিল। ফোনে ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’কে বনি সেই সময় জানিয়েছিলেন, এই বছরে রাজনীতির ময়দানে নামার কোনও সম্ভাবনা নেই। কিন্তু অল্প সময়েই সিদ্ধান্ত বদল করেন তরুণ অভিনেতা। বুধবার পদ্ম শিবিরে নাম লেখান। দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা নেন। পাশে ছিলেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়ও। তবে পিয়া সেনগুপ্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছেন এবং ভবিষ্যতে থাকবেন বলেও জানান। হাসপাতালে চিকিৎসাধীন দলনেত্রীর আরোগ্য কামনাও করেন তিনি। জানান, শুধু তিনি নন, গোটা বাংলার মানুষ ‘দিদি’র পাশে রয়েছেন।

[আরও পড়ুন: বিজেপিতে যোগদানের পুরস্কার! ‘ওয়াই প্লাস’ ক্যাটেগরির নিরাপত্তা পেলেন মিঠুন চক্রবর্তী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement