BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গুপ্ত আলমারিতে স্ক্রিপ্ট! আরও পর্ন ছবি তৈরির পরিকল্পনা ছিল রাজ কুন্দ্রার?

Published by: Suparna Majumder |    Posted: July 25, 2021 8:56 pm|    Updated: July 26, 2021 12:41 am

Police reportedly ুgot scripts of films after raids in office Raj Kundra | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুন্দ্রা কাহিনিতে একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। পর্ন ছবি তৈরির অভিযোগ ১৯ জুলাই রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেপ্তারির পর থেকেই তা নিয়ে চর্চা চলছে। ইতিমধ্যেই রাজের বাড়ি ও অফিসে তল্লাশি চালিয়ে গুপ্ত আলমারির হদিশ পেয়েছেন মুম্বই পুলিশের তদন্তকারী অফিসাররা। শোনা গিয়েছে, সেই আলমারির ভিতরে নাকি কিছু চিত্রনাট্য পাওয়া গিয়েছে। তা দেখেই মনে করা হচ্ছে, আরও পর্ন ফিল্ম তৈরির পরিকল্পনা ছিল রাজ কুন্দ্রার।  রাজের গোপন আলমারিতে নাকি ক্রিপ্টো কারেন্সিও পাওয়া গিয়েছে।

HotShots অ্যাপের মাধ্যমে রমরমিয়ে পর্নোগ্রাফির ব্যবসা চালাচ্ছিলেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এই অভিযোগে ১৯ জুলাই তাঁকে গ্রেপ্তার করা হয়। ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখা হয়েছে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামীকে। ইতিমধ্যেই শিল্পার বয়ান রেকর্ড করেছেন তদন্তকারী অফিসাররা। শোনা গিয়েছে, বয়ানে শিল্পা জানিয়েছেন পর্ন ব্যবসা সম্পর্কে তাঁর বিন্দুমাত্র ধারণা ছিল না। আবার এই বিষয়ে তাঁর স্বামী নির্দোষ বলেও দাবি দাবি করেছেন শিল্পা।

[আরও পড়ুন: Natkhat Review: দুষ্টুমির আড়ালে অস্বস্তিকর কথাগুলো কি বলে দিলেন বিদ্যা বালান?]

এ বিষয়ে আবার শিল্পাকে একহাত নিয়েছেন অভিনেতা মুকেশ খান্না (Mukesh Khanna)। তাঁর মতে, স্ত্রী হিসেবে রাজ কুন্দ্রা এবং তাঁর ব্যবসার বিষয়ে সবই জানতেন শিল্পা। পুরনো সময়ে হয়তো স্ত্রীরা স্বামীর কাজকর্ম সম্পর্কে তেমন জানতেন না। কিন্তু এখনকার সময়ে এমনটা হতেই পারে না। শোনা গিয়েছে, শিল্পা ও রাজের জয়েন্ট অ্যাকাউন্টের লেনদেন খতিয়ে দেখবেন তদন্তকারী অফিসাররা। পাশাপাশি বিদেশি ব্যাংকের সঙ্গে রাজের লেনদেনও খতিয়ে দেখা হবে। ইতিমধ্যেই নাকি রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাক্ষ্য দিতে রাজি হয়েছেন তাঁর কোম্পানির চার কর্মী। সবমিলিয়ে পর্ন ফিল্ম কাণ্ডে বেশ ভালভাবেই ফেঁসে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী।

[আরও পড়ুন: অলিম্পিকে সোনা জিতেছেন কুস্তিগির Priya Malik! ভুল টুইট করে ট্রোলড Tanusree Chakraborty]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×