BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ 

Advertisement

‘আমার ভিডিও বেচে আয় করে, আমাকেই নৃশংসভাবে মেরেছে’, স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক পুনম

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2020 9:28 pm|    Updated: October 1, 2020 2:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধুচন্দ্রিমায় মধুরেণ সমাপয়েত তো হলই না উলটে সম্পর্কের যবনিকা পতনের উপক্রম। হানিমুনের মাঝেই স্বামীর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ আনেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। গোয়া পুলিশ গ্রেপ্তার করে স্যাম বম্বেকে (Sam Bombay)। জামিন পেয়েছেন বটে তবে এখনও মামলার খাঁড়া তাঁর মাথার উপর ঝুলছে। কী হয়েছিল সেই রাতে? এতদিনে বিস্তারিত জানালেন অভিনেত্রী।  

এক সাক্ষাৎকারে পুনম জানান, প্রায় দেড় বছর ধরে স্যাম বম্বের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শুরু থেকেই অত্যাচার করতেন স্যাম। বিয়ে করলে সমস্ত কিছু ঠিক হয়ে যাবে। এমনটা ভেবেই সেপ্টেম্বরের ১১ তারিখ বিয়ে করেছিলেন পুনম। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয় গোয়ায় মধুচন্দ্রিমায় যাওয়ার পর। ২৩ সেপ্টেম্বর রাতে অত্যাচার চরমে পৌঁছায়। পুনমের দাবি, তিনি পুলিশকে ডাকেননি। হোটেলের ঘর থেকে চিৎকার-চেঁচামেচির শব্দ শুনে কর্মীরাই গোয়া পুলিশকে (Goa Police) খবর দিয়েছিলেন। স্যাম নাকি নৃশংসভাবে তাঁকে মারধর করছিলেন। পুনমের মুখের একপাশ ফুলে গিয়েছিল। পরে মেডিক্যাল পরীক্ষার পর পুনম জানতে পারেন স্যামের মারের চোটে তাঁর ব্রেন হেমারেজ (Brain Hemorrhage) হয়ে গিয়েছে। আপাতত ঠিক আছেন বলেই জানিয়েছেন পুনম। কিন্তু তিনি এই স্বল্প সময়ের বিবাহিত জীবন থেকে মুক্তি চান।

[আরও পড়ুন: NCB’র জিজ্ঞাসাবাদে ‘ড্রাগ চ্যাটে’র কথা স্বীকার দীপিকার! বিস্ফোরক তথ্য দিলেন শ্রদ্ধা কাপুরও]

গুঞ্জন শোনা যাচ্ছে, অর্থ এবং সম্পত্তির লোভে পুনম স্যাম বম্বেকে বিয়ে করেছেন। এমন খবরে ব্যথিত পুনম। জানান, তিনি নন বরং স্যাম তাঁর ভিডিও বেচে রোজগার করেন। এখন নাকি পুনমের কাছে অভিযোগ ফিরিয়ে নেওয়ার জন্য কান্নাকাটিও করছেন। কিন্তু পুনম এই দুঃস্বপ্নের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বদ্ধ পরিকর। আবারও নিজের সিঙ্গলহুডে ফিরে যেতে চান অভিনেত্রী। অনুরাগীদের উপহার দিতে চান নিজের ভিডিও।

Poonam Pandey news in Bengali
Poonam Pandey in Bengali

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতে মাদক যোগের রহস্য আরও জটিল, এবার NCB’র নিশানায় হৃতিক-শাহিদ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement