Advertisement
Advertisement
Poonam Pandey

‘ভোট দিলেই নগ্ন হব’, দর্শকদের নজর কাড়তে নতুন ছক পুনম পাণ্ডের!

কঙ্গনার রিয়্যালিটি শো লকআপে এমন কথা বললেন পুনম!

Poonam Pandey promises her fans she will take off her t-shirt
Published by: Akash Misra
  • Posted:April 2, 2022 4:39 pm
  • Updated:April 2, 2022 4:40 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে জড়িয়ে পড়লেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। আর এবারও বিতর্কের কারণ নগ্নতা! সোশ্যাল মিডিয়ায় আপাতত পুনমকে নিয়ে নেটিজেনরা শুরু করে দিয়েছেন ট্রোল করা। তবে এসব নিয়ে একেবারেই মাথা ঘামাচ্ছেন না পুনম পাণ্ডে! কারণ, এসব তাঁর কাছে একেবারেই জলভাত। 

তা ঠিক কী ঘটেছে?

Advertisement

কঙ্গনা রানাউতের সঞ্চালনায় নতুন রিয়্যালিটি শো লকআপ ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। এই শোয়ে যেভাবে রোজই বিতর্ক জন্ম নিচ্ছে, তাতে বোঝাই যাচ্ছে কঙ্গনার ‘লকআপ’ সব রিয়্যালিটি শো-কেই মাত দেবে।

Advertisement

কঙ্গনার ‘লকআপে’ রয়েছেন পুনম পাণ্ডেও। এ সপ্তাহে পুনম রয়েছেন ডেঞ্জার জোনে। শোয়ে টিকে থাকার জন্য দর্শকদের কাছে ভোট চাইলেন পুনম। আর এর পরিবর্তে পুনম জানালেন, ‘আমাকে বাঁচান প্লিজ সবাই। তোমরা যদি আমাকে ভোট নয়, তাহলে টিশার্ট না পরেই লাইভে এসে আপনাদের সঙ্গে আড্ডা দেব! এমনকী, পুনম দর্শকদের সারপ্রাইজের প্রলোভনও দিয়েছেন পুনম।

[আরও পড়ুন: জালিয়াতির শিকার রাজকুমার রাও, অভিনেতার প্যান কার্ড ব্যবহার করে ঋণ নিল প্রতারক! ]

Poonam Pandey

কয়েকদিন আগেই স্বামীকে নিয়ে মুখ খুলেছিলেন পুনম। পুনম জানিয়ে ছিলেন, তিনি এখন সিঙ্গল। আপাতত, কোনও সম্পর্কে যাওয়ার তাড়া নেই তাঁর। একাই জীবন কাটাতে চান। কারণ, বিয়ের থেকে তাঁর বিশ্বাস উঠে গিয়েছে। আর নেপথ্যে রয়েছে তাঁর স্বামী স্যাম। পুনমের কথায়, সংসার নিয়ে খুব স্বপ্ন দেখেছিলাম। সব স্বপ্ন ভেঙে গেল আমার। স্যাম আমার উপর অকথ্য অত্যাচার করত। খুব খারাপ সময় দিয়ে গিয়েছি। এখন একটু শান্তিতে বাঁচতে চাই। অনেক দূরে চলে যেতে চাই এসব থেকে। তবে অতীত ভুলতে চাই। নিজেকে ভাল রাখতে চাই এবার।

poonam_web

[আরও পড়ুন: ‘পুষ্পা’ খ্যাত রশ্মিকা এবার রণবীর কাপুরের নায়িকা, কোন ছবিতে জুটি বাঁধলেন দুই তারকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ