Advertisement
Advertisement
Poonam Pandey

‘মায়েরও ক্যানসার ছিল’, ফের সাফাই পুনমের, অভিনেত্রীর কড়া শাস্তি চান মহারাষ্ট্রের বিধায়ক

চার মাস ধরে এই কাজের প্ল্যান করছিলেন পুনম?

Poonam Pandey's death hoax was four months planning! Maharashtra lawmaker urges legal action | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:February 4, 2024 10:00 am
  • Updated:February 4, 2024 10:01 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের মৃত্যুর নাটক করে বেশ বিপাকে পুনম পাণ্ডে (Poonam Pandey)। সারা দেশেই তীব্র সমালোচনার মুখে পড়েছেন। অভিনেত্রীর দাবি ছিল জরায়ুমুখের ক্যানসারের সচেনতা বাড়াতে তিনি এই নাটক করেছিলেন। কিন্তু তাতে চিঁড়ে ভিজছে না। এবার আবার নতুন ভিডিও বার্তায় পুনম মায়ের ক্যানসারের কথা জানালেন। এদিকে অভিনেত্রীর বিরুদ্ধে কড়া শাস্তির দাবি জানিয়েছেন মহারাষ্ট্রের বিধায়ক সত্যজিৎ তাম্বে।

Poonam Pandey

Advertisement

গত শুক্রবার আচমকাই রটে যায় বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে মৃত! পুনমের টিমের পক্ষ থেকে সোশাল মিডিয়ায় বার্তাও দেওয়া হয়। খবর পেয়ে হতবাক হয়ে যায় গোটা দেশ। যে অভিনেত্রী বরাবরই চমকে বিশ্বাসী, তাঁর মৃত্যুর খবরও যে চমক হতে পারে, সেরকমও একটা সন্দেহ জন্মেছিল অনেকের মনে। তবে মৃত্যুর মতো খবর নিয়ে কী সত্যিই কেউ মস্করা করবেন? এ প্রশ্নও ছিল।

Advertisement

[আরও পড়ুন: জরায়ুমুখের ক্যানসারে প্রচারে চমক দিলেন পুনম পাণ্ডে! কী এই মারণ রোগ? জেনে নিন বিশদে ]

হ্যাঁ, পুনম তাই-ই করেছেন। শনিবার সোশাল মিডিয়ায় ভিডিও বার্তা দিয়ে জানালেন, তিনি বেঁচে আছেন। আর জরায়ুমুখের ক্যানসার নিয়ে সচেতনতা বাড়াতেই এই কাণ্ড ঘটিয়েছেন। নিজের কাজের জন্য ক্ষমাও চান পুনম। কিন্তু এমন কাজ কি ক্ষমা করা যায়? পুনমের এই কীর্তিতে নেটিজেনরা অত্যন্ত বিরক্ত। অনেকেই তাঁর উপযুক্ত শাস্তি চেয়েছেন। সিনে সংগঠনের পক্ষ থেকেও পুনমের কড়া শাস্তির দাবি জানানো হয়েছে।

AICWA demands FIR against Poonam Pandey

এদিকে ক্রমাগত নিন্দার মুখে পড়ে পুনম নিজের কাজের সাফাই দিয়ে নতুন ভিডিও প্রকাশ করেছেন। যেখানে তিনি জানিয়েছেন, তাঁর মায়ের থ্রোট ক্যানসার ছিল। তাই এই মারণ রোগের প্রভাব তিনি চোখের সামনে দেখেছেন। তাঁর উদ্দেশ্য শুধুমাত্র সচেতনতা বাড়ানো ছিল। ভিডিওর ক্যাপশনে পুনম জানিয়েছেন, চার মাস আগেই এই কাজের প্ল্যানিং শুরু হয়ে গিয়েছিল। তাঁর এর নেপথ্যে এক কোম্পানিও রয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)

এদিকে পুনমের এই কাণ্ডে বেজায় ক্ষিপ্ত মহারাষ্ট্রের বিধায়ক সত্যজিৎ তাম্বে। তাঁর বক্তব্য, পুনমের নিজের এই কাজের মাধ্যমে বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি করেছে। সচেতনতা বাড়ানোর একাধিক উপায় রয়েছে, কিন্তু ক্যানসার পীড়িতদের নিয়ে এভাবে প্র্যাঙ্ক করা মেনে নেওয়া যায় না। মহারাষ্ট্র পুলিশের কাছে পুনমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘আমি মরি নাই…’, পুনমের মৃত্যুর নাটক নিয়ে উপহাস উরফির, বিছানায় শুয়েই চরম বিদ্রুপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ