BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা হলেন পরীমণি, ‘রাজপরী’র সংসারে এল নতুন সদস্য

Published by: Akash Misra |    Posted: August 10, 2022 8:38 pm|    Updated: August 10, 2022 8:38 pm

Pori Moni blessed with a baby boy | Sangbad Pratidin

সুকুমার সরকার: মা হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। বুধবার সন্ধে নাগাদ ঢাকার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মা ও সন্তান সুস্থ রয়েছেন। পরীমণির (Pori Moni) মা হওয়ার খবর পেয়েই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছে ঢাকার বিনোদন জগতের সঙ্গে যুক্ত শিল্পীরা। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

মা হওয়ার অনেক আগেই পরীমণি ঠিক করে ফেলেছিলেন সন্তানের নাম। অভিনেত্রী ঠিক করেছিলেন ছেলে হলে তাঁর নাম রাখবেন রাজ্য। আর মেয়ে হলে রাখবে রানি। জানা গিয়েছে, পরীমণির পরিকল্পনা মতোই ছেলের নাম রাখা হবে।

গত বছর ১৭ অক্টোবরই শরিফুল রাজের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন পরী। তবে সেই বিয়ের খবর খুব একটা প্রকাশ্যে আসেনি। তবে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর রটতেই বিয়ের ব্যাপারটি সামনে আসে। তাই চলতি বছরের জানুয়ারি মাসে প্রকাশ্যে জাঁকজমকভাবে বিয়ে করেন পরী ও রাজ। এক সংবাদমাধ্যমকে পরীমণি তখন জানিয়েছিলেন, আসলে গত বছরের বিয়ের অনুষ্ঠান তেমন জাঁকজমকপূর্ণ ছিল না। তাই এবারটা একেবারে বরবউ সেজে করেছি। সংবাদমাধ্যমের কাছে একই কথা বলেছেন, রাজও। তাঁর কথায়, ‘আগের বিয়েতে আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি। ছবি তুলতেই নতুন করে বিয়ে করছি বলা যায়’।

[আরও পড়ুন: ‘কারও ভাবাবেগে আঘাত করা উচিত হয়নি’, অবশেষে আক্ষেপ ‘লাল সিং চাড্ডা’ আমিরের গলায়]

পরীমণি যে নতুন করে প্রেমে পড়েছেন তার ইঙ্গিত অনেক আগেই পেয়েছিল অনুরাগীরা। গুঞ্জন শুরু হয়েছিল তাঁর এক ফেসবুক পোস্ট ঘিরে, যেখানে তিনি প্রেমকে অক্সিজেনের সঙ্গে তুলনা করেছিলেন। শুধু তাই নয়, ফেসবুকে শেয়ার করেছিলেন রাজের জন্মদিনের পার্টির ছবিও। সেই সময় সংবাদমাধ্যমকে পরীমণি জানিয়েছিলেন, ‘অভিনেত্রীর বাইরে আমি একজন প্রেমিকা। আমি প্রকৃতির প্রেমে পড়ি, সাহিত্যের প্রেমে পড়ি, ভাল কাজের প্রেমে পড়ি, ভাল সিনেমার প্রেমে পড়ি, আমি প্রেম ছাড়া বাঁচতে পারি না, প্রেম আমার কাছে শুদ্ধ অক্সিজেন।’ এক সিনেমার শুটিং ফ্লোর থেকেই প্রেমপর্ব শুরু হয় পরী ও রাজের। আর এখন রাজপরীর সংসারে নতুন সদস্যের আগমণ।

[আরও পড়ুন: জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত রাজু শ্রীবাস্তব, ভরতি হাসপাতালে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে