BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জমকালো জন্মদিনের সেলিব্রেশন, স্কার্ট গুটিয়ে ‘লুঙ্গি ডান্স’ পরীমণির

Published by: Suparna Majumder |    Posted: October 25, 2021 9:57 pm|    Updated: October 25, 2021 9:57 pm

Pori Moni dances in tune of Lungi Dance in her Birth Day celebration | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: মাদক মামলায় গ্রেপ্তারি থেকে হাজতবাস, তারপর জামিনে ছাড়া পাওয়া। বিগত কয়েকটা দিন বেশ ঘটনাবহুল ছিল বাংলাদেশি অভিনেত্রী পরীমণির (Pori Moni)। তবে তিরিশতম জন্মদিনটা চুটিয়ে উপভোগ করেছেন তিনি। প্রথমে দাদুর সঙ্গে কেক কাটেন, তারপর অনাথ শিশুদের সঙ্গে সময় কাটান, সন্ধ্যা থেকে পার্টিতে মজেন অভিনেত্রী। আর সেখানেই ‘লুঙ্গি ডান্স’-এ মজেন অভিনেত্রী। 

Pori Moni Sance

রবিবার রাত ৮টা থেকে রাজধানী ঢাকার পাঁচতারা হোটেলে হয় পার্টি। সেখানে অতিথিদের ড্রেস কোড লাল ও সাদা রঙের পোশাক। অতিথিদের পাঠানো কার্ডে সে কথাও জানানোর পাশাপাশি অভিনেত্রী লেখেন, “বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এস এবং সারাজীবন আমার সঙ্গে থেকো”। 

Pori Moni Cake

বিমানের ককপিটের আদলে সাজানো হয় পরীমণির জন্মদিন সেলিব্রেশনের মঞ্চ। মঞ্চের ওপরের লাল রঙের ইংরেজিতে লেখা হয়- ‘ফ্লাই উইথ পরীমণি’ অর্থাৎ ‘পরীমনির সঙ্গে ওড়ো’।  সেখানেও কেক কাটেন বাংলাদেশের অভিনেত্রী। মঞ্চে প্রথমবার পরীমণি আসতেই উল্লাস ধ্বনিতে তাঁকে স্বাগত জানানো হয়।

Pori Moni Celebration

[আরও পড়ুন: দিওয়ালির পরই বক্স অফিস কাঁপাতে আসছেন সলমন খান, প্রকাশ্যে ‘অন্তিম’ ছবির ট্রেলার]

পরীমণিও পুরো আয়োজন ঘিরে গানের ছন্দে নিজেকে মেলে ধরেন। মজা করতে গিয়ে বন্ধুদের পাশাপাশি উপস্থিত সাংবাদিকদেরও কেকে থাকা ক্রিম মাখিয়ে দেন। এরপরই শাহরুখ-দীপিকা জুটির ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার ‘লুঙ্গি ডান্স’ গানের ছন্দে নেচে ওঠেন। নাচার আগে বিশেষ কায়দায় বানানো স্কার্টকে লুঙ্গিতে রূপান্তরও করে নেন অভিনেত্রী। 

Pori Moni Lundi Dance

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র্যাব। পরবর্তীতে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার দেখানো হয়।এই মামলায় পরীমনিকে প্রথম দফায় ৪ দিন, দ্বিতীয় দফায় ২ দিন ও তৃতীয় দফায় ১ দিনসহ মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।গত ৩১ আগস্ট পরীমনিকে জামিন দেওয়া হয় এবং পরদিন তিনি কারামুক্ত হন। বিগত কয়েকদিন আগামী ছবি ‘গুনিন’-এর শুটিংয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ছিলেন পরীমণি। জন্মদিনের জন্য সেখান থেকে ছুটি নিয়ে আসেন ঢাকায়। রবিবার জন্মদিনের পার্টি শেষ করে এক দিন বিশ্রাম নিয়ে মঙ্গলবার থেকে আবারও ‘গুনিন’-এর শুটিংয়ে ফিরবেন বলেই জানা গিয়েছে। 

Pori Moni Birth Day Celebration

[আরও পড়ুন: রঙিন থেকে সাদা-কালো হলেন শ্রীলেখা, কোন ছবিতে এমন রূপে ধরা দেবেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে