BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অসুস্থ হবু মা পরীমণি! ছবি পোস্ট করে ‘দুর্ঘটনা’র কথা জানালেন অভিনেত্রী

Published by: Akash Misra |    Posted: March 28, 2022 4:06 pm|    Updated: March 28, 2022 4:59 pm

Pori moni suffers hand injury accident

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভরতি হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি (Pori Moni)। হাসপাতালে শুয়েই ফেসবুকে নিজের ছবি পোস্ট করলেন তিনি। ছবির ক্যাপশনে লিখলেন, ‘এক দুর্ঘটনা।’

খবর অনুযায়ী, পরীমণি (Pori Moni) ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভরতি রয়েছেন। করোনা-সহ বেশ কিছু পরীক্ষা হয়েছে পরীমণির। এখনও পর্যন্ত তাঁর ফলাফল আসেনি। তবে জানা গিয়েছে, হঠাৎই রাস্তার মধ্যে মাথা ঘুরিয়ে পড়ে যান পরী। চোট লাগে তাঁর হাতে। দুর্বলতার জন্য বমি বমি ভাবও  রয়েছে অভিনেত্রীর। 

[আরও পড়ুন: অস্কারে সেরা অভিনেতা উইল স্মিথ, পুরস্কার পেল না বাঙালি পরিচালকের তথ্যচিত্র]

গত বছর অক্টোবর মাসে অভিনেতা শরিফুল রাজকে গোপনে বিয়ে করেছেন। তাঁর সন্তানের বাবা শরিফুল রাজ, একথা বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন পরীমণি। তারপর চলতি বছরের ১০ জানুয়ারি মা হতে চলার খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী। এরপর তিনি ও রাজ আনুষ্ঠানিক বিয়েও করেন। 

গত বছরের ৪ আগস্ট পরীমণির বনানীর বাড়িতে অভিযান চালায় বাংলাদেশের পুলিশ। পরবর্তীতে তাঁকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার করা হয়েছিল। এই মামলায় পরীমণিকে প্রথম দফায় ৪ দিন, দ্বিতীয় দফায় ২ দিন ও তৃতীয় দফায় ১ দিন-সহ মোট ৭ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। গত বছরের ৩১ আগস্ট পরীমণিকে জামিন দেওয়া হয়। ১ সেপ্টেম্বর জেল থেকে বের হন অভিনেত্রী। পরে এক পুলিশি কর্তার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার অভিযোগ ওঠে। 

এর আগে এক ছবির শুটিং ফ্লোরে  অসুস্থ হয়ে পড়েছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। ভরতি হয়েছিলেন হাসপাতালেও। সূত্রের খবর অনুযায়ী, গায়ে জ্বর নিয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন পরীমণি (Pori Moni)। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by PORI MONI (@porimoni.official)

[আরও পড়ুন: স্ত্রীকে নিয়ে নোংরা রসিকতা, অস্কার মঞ্চে সঞ্চালককে চড় উইল স্মিথের! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে