৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৭ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২১ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাহুবলী তাঁকে এনে দিয়েছে অফুরন্ত জনপ্রিয়তা। এখনও বেশ কিছু মাল্টিপ্লেক্সে জমিয়ে চলছে ‘বাহুবলী ২- দ্য কনক্ল্যুশন’। এরই মাঝে অবশ্য নিজের পরবর্তী ছবির শুটিং শুরু করে দিয়েছেন প্রভাস। সুজিত রেড্ডির পরবর্তী ছবি ‘সাহু’-তে তাঁকে দেখা যাবে মুখ্য চরিত্রে। আর এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে প্রভাস ও শ্রদ্ধা কাপুরকে। পাশাপাশি এই প্রথমবার তেলুগু ছবিতে অভিনয় করছেন শ্রদ্ধা। ভাষাটা নিয়ে যাতে নায়িকার কোনও সমস্যা না হয়, তার দায়িত্ব নিয়েছেন প্রভাস নিজে। শোনা যাচ্ছে, শ্রদ্ধাকে তেলুগু শেখাচ্ছেন বাহুবলী।

[ছুটির ফাঁদে টলিউডের তারকারা, দেখুন ছবি]

যদিও শ্রদ্ধার জন্য বিশেষ শিক্ষকের ব্যবস্থা করা হয়েছে। আবার পাশাপাশি প্রভাসকে হিন্দি শেখানোর জন্যও রাখা হয়েছে হিন্দির শিক্ষক। কিন্তু শুটিং চলাকালীন একে অপরের সঙ্গে হিন্দি বা তেলুগুতেই কথা বলেন প্রভাস ও শ্রদ্ধা। এর ফলে তেলুগু সম্পর্কে জ্ঞান বাড়ছে শ্রদ্ধার ও হিন্দি আরও ভাল হচ্ছে প্রভাসের। শ্রদ্ধার আগে এই চরিত্রের জন্য আরও অনেককে অ্যাপ্রোচ করেছিলেন পরিচালক। সোনম কাপুর, দিশা পাটানি, পূজা হেগড়ে, অনুষ্কা শেট্টির পর অবশেষে এই ছবির  অফার করা হয় শ্রদ্ধাকে। পারিশ্রমিক নিয়ে প্রথম দিকে একটু সমস্যা থাকলেও পরবর্তী কালে শ্রদ্ধা নিজেই টুইটারে জানান, এই ছবি নিয়ে তিনি কতটা এক্সাইটেড।

[প্রকাশ্যেই খুনসুটিতে মাতলেন অজয়-কাজল, সাক্ষী নেটিজেনরা]

১৫০ কোটি টাকা বাজেটের এই ছবিটি মুক্তি পাবে তামিল, তেলুগু, হিন্দি-সহ তিনটি ভাষায়। দীর্ঘ পাঁচ বছর বাহুবলী সিরিজের সঙ্গে যুক্ত থাকার পর এই ছবিকেই প্রভাসের ফিরে আসার ছবি বলছেন সিনেবিশেজ্ঞরা। দীর্ঘ কয়েক বছরে প্রভাসের যে বাহুবলী ইমেজ তৈরি হয়েছে তা থেকে বেরিয়ে এসে এবার অন্যভাবে দেখা যাবে এই অভিনেতাকে। সব ঠিক থাকলে আগামী বছরের শুরু দিকে মুক্তি পাবে ‘সাহো’।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং