৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘আমার জন্য প্রার্থনা করুন’, হাসপাতালে ভরতি হওয়ার আগে অনুরাগীদের বার্তা সঞ্জয়ের

Published by: Sandipta Bhanja |    Posted: August 19, 2020 12:35 pm|    Updated: August 19, 2020 12:35 pm

'Pray For Me', says Sanjay Dutt while leaving for hospital on Tuesday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সপ্তাহেই আসমুদ্র হিমাচলের ভক্তদের হৃদকম্পন বাড়িয়ে সঞ্জয় দত্তের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। তখনই শোনা গিয়েছিল, মারণ রোগের চতুর্থ পর্যায়ে পৌঁছে গিয়েছেন অভিনেতা। যেখান থেকে বেঁচে ফেরার আশা মাত্র ১০ শতাংশ! অতি সত্ত্বর চিকিৎসা শুরু করা প্রয়োজন। অতঃপর অনুরাগীদের উৎকণ্ঠা উত্তরোত্তর বেড়েই চলছে সঞ্জয় দত্তকে নিয়ে। এমন করোনা আবহে বিদেশে গিয়ে চিকিৎসা করানোও কঠিন হয়ে উঠেছে। মার্কিন মুলুকের ভিসা না পেলে আপাতত সিঙ্গাপুরেই অভিনেতার চিকিৎসা চলবে বলে জানা গিয়েছিল। যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে গতকাল অর্থাৎ মঙ্গলবারই কোকিলাবেন হাসপাতালে পৌঁছন সঞ্জুবাবা। বাড়ি থেকে বেরনোর সময় উৎকণ্ঠা-উদ্বিগ্ন মুখগুলো দেখে একটাই কথা বলেন, “আমার জন্য প্রার্থনা করুন।”

সঞ্জু এই মুহূর্তে চিকিৎসকদের এক বিশেষ টিমের তত্ত্বাবধানে কড়া নজরে রয়েছেন-  মান্যতা

আজ্ঞে হ্যাঁ, ক্যানসারাক্রান্ত হওয়ার খবর শুনে ‘বলিউডের ব্যাড বয়’-এর জন্য যে অনুরাগীরা ইতিমধ্যেই প্রার্থনা শুরু করে দিয়েছেন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। সঞ্জুবাবার গোটা জীবনের নানা বিতর্কও ম্লান এই খবরের কাছে। মঙ্গলবার কোকিলাবেন হাসপাতালে যাওয়ার সময় সঙ্গে ছিলেন না স্ত্রী মান্যতা। যিনি লকডাউনে এতদিন দুবাইয়ে আটকে ছিলেন। কিন্তু সঞ্জুর ক্যানসার আক্রান্ত হওয়ার খবর শুনেই এদেশে চলে এসেছেন। বোন প্রিয়াকেই দাদার সঙ্গে হাসপাতালে দেখা গেল। যিনি সঞ্জয়ের পরিবারের তরফে ক্যানসার আক্রান্তদের জন্য খোলা হাসপাতালের দেখভাল করে আসছেন দীর্ঘকাল ধরে।

[আরও পড়ুন: অবশেষে সুশান্তের মৃত্যুরহস্যে CBI তদন্তের নির্দেশ দিল সুপ্রিম কোর্ট]

Sanjay

স্ত্রী মান্যতা জানালেন, সঞ্জু এই মুহূর্তে চিকিৎসকদের এক বিশেষ টিমের তত্ত্বাবধানে কড়া নজরে রয়েছেন। তাঁর শারীরিক পরিস্থিতি এবং করোনা আবহ, সবদিক মাথায় রেখেই বিদেশে চিকিৎসার কথা ভাবা হবে। “হাত জোড় করে বলছি, দয়া করে এখন থেকেই সঞ্জয়ের শারীরিক পরিস্থিতি এবং ক্যানসার কোন পর্যায়ে পৌঁছেছে এসব নিয়ে গুজব ছড়াবেন না”, কাতর আরজি অভিনেতার স্ত্রী’র।

প্রসঙ্গত, মান্যতা দিন দুয়েক আগেই দুবাই থেকে ফিরেছেন, তাই আপাতত হোম কোয়ারেন্টাইন থাকায় সঞ্জয় দত্তের সঙ্গে হাসপাতালে যেতে পারেননি। তবে অভিনেতার সঙ্গে চিরাচরিতভাবেই ছায়াসঙ্গী হিসেবে রয়েছেন বোন প্রিয়া দত্ত।

[আরও পড়ুন: ‘আপনি তো সাংঘাতিক কট্টরপন্থী!’ ধর্মাচরণ নিয়ে আমিরকে নজিরবিহীন কটাক্ষ কঙ্গনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে