১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ! চিকিৎসাকেন্দ্রের ছবি প্রকাশ্যে আসতেই তুঙ্গে জল্পনা

Published by: Biswadip Dey |    Posted: August 21, 2022 10:55 am|    Updated: August 21, 2022 10:55 am

Pregnancy rumours of Katrina Kaif spread like a wildfire। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারই ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। অনিল কাপুরের কন্যার মা হওয়ার সুখবরের মধ্যেই শুরু নতুন জল্পনা। ক্যাটরিনা কাইফও (Katrina Kaif) কি অন্তঃসত্ত্বা? ভিক্যাটকে একটি চিকিৎসাকেন্দ্রের বাইরে দেখতে পাওয়ার পরই এই গুঞ্জন ছড়াতে শুরু করেছে।

এই প্রথম নয়। টিনসেল টাউনের পাওয়ার কাপলকে নিয়ে এই ধরনের জল্পনা আগেও বহুবার শোনা গিয়েছে। প্রতিবারই শেষ পর্যন্ত জানা গিয়েছে, খবরটা ঠিক নয়। গত ডিসেম্বরে দুই তারকার চার হাত এক হওয়ার পর থেকেই অনুরাগীদের প্রতীক্ষা শুরু হয় কবে ভিক্যাটের পরিবারে আসবে নতুন অতিথি? তবে প্রতিবারের মতোই এবারও সম্ভবত খবরটি জল্পনাই। কারণ নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, ক্যাটরিনা চিকিৎসাকেন্দ্রে গিয়েছিলেন এক ডেন্টিস্টকে দেখাতে। আসলে কয়েকদিন আগেই তাঁর একটি আক্কেল দাঁত তোলাতে হয়েছে। সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোয়ে সেকথা জানিয়েছিলেনও ক্যাটরিনা। এদিনও সেই ডেন্টিস্টের কাছেই চেকআপের জন্য গিয়েছিলেন নায়িকা। তবে বলি তারকা যে অন্তঃসত্ত্বা নন, এমন কোনও দাবি অবশ্য ওই সূত্র করেননি।

[আরও পড়ুন: ডুরান্ড অভিযানের শুরুতেই ধাক্কা, রাজস্থান ইউনাইটেডের কাছে পরাস্ত মোহনবাগান]

কয়েক দিন আগেও ক্যাটরিনার গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন তৈরি হয়েছিল। বিমানবন্দরে তাঁকে দেখতে পাওয়ার পরই সেই গুঞ্জন শুরু হয়েছিল। কোনও কোনও অত্যুৎসাহী অনুরাগী তো ক্যাটরিনার ‘বেবি বাম্প’ও আবিষ্কার করে ফেলেছিলেন! তবে পরে জানা যায়, সবটাই ভিত্তিহীন অনুমান।

উল্লেখ্য, অন্য তারকা দম্পতিদের মতোই ভিক্যাটের জনপ্রিয়তাও বিপুল। তাঁদের একসঙ্গে দেখতে পেলে উচ্ছ্বসিত হয়ে যান ভক্তরা। দু’জনের রসায়ন মুগ্ধ করে তাঁদের। সম্প্রতি করণ জোহরের শোয়ে ভিকি কৌশল (Vicky Kaushal) বলেন, ক্যাটরিনা তাঁর কাছে আয়নার মতো। তাঁদের মধ্যে বোঝাপড়াও খুব ভাল বলেই দাবি তাঁদের। প্রসঙ্গত, দু’বছর আগে আগে ‘কফি উইথ করণ’-এর শো থেকেই নাকি প্রেম পর্ব শুরু হয় তাঁদের।

[আরও পড়ুন: বনগাঁ ও আসানসোলের দুটি ওয়ার্ডের উপনির্বাচনে বিক্ষিপ্ত অশান্তি, বহিরাগতদের এনে ভোট করানোর অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে