BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সিংহের সঙ্গে ছবি তুলে নেটদুনিয়ায় সমালোচনার মুখে প্রীতি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2017 12:01 pm|    Updated: September 28, 2019 2:43 pm

Preity Zinta posts pic with lion cubs, gets trolled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই নানা কারণে সোশ্যাল সাইটে ট্রোল হচ্ছেন অভিনেত্রীরা। এবার সেই তালিকায় নতুন নাম প্রীতি জিন্টা। দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাচ্ছেন বলিউডের ‘ডিম্পল গার্ল’। সেখানেই একটি সিংহ শাবকের সঙ্গে ছবি তুলেছেন প্রীতি। সেই ছবি ইনস্টাগ্রামে দেওয়া মাত্রই যে তাঁকে সমালোচনার মুখে পড়তে হবে সেকথা দুঃস্বপ্নেও ভাবতে পারেননি প্রীতি। কিছুদিন আগে অনেকটা একই কারণে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী শিল্পা শেট্টিকে। দুবাইয়ের এক ধনকুবেরের ব্যক্তিগত চিড়িয়াখানায় ছবি তুলেছিলেন শিল্পা। তারপরই সমালোচনার ঝড় ওঠে তাঁকে ঘিরে। সমালোচনার চাপে সোশ্যাল সাইট থেকে সেই  ছবিই তুলে নেন শিল্পা।

[প্রেমিকা নাতাশার সঙ্গে বিচ্ছেদের পথে বরুণ ধাওয়ান!]

দক্ষিণ আফ্রিকার এক চিড়িয়াখানায় সিংহ শাবকের গায়ে হাত রেখে একটি ছবি তোলেন প্রীতি জিন্টা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রীতি লেখেন, ‘দক্ষিণ আফ্রিকায় নতুন বন্ধু। এটা যদি ম্যাজিকাল না হয় তাহলে জানি না ম্যাজিক্যাল কাকে বলে।’ প্রীতির এই ট্যাগলাইনেই রেগে গিয়েছেন নেটিজেনরা। অনেকেই লিখেছেন, আপনার জন্য এটা ম্যাজিকাল ও আনন্দের অভিজ্ঞতা হলেও সিংহ শাবকগুলোর জন্য নয়, কারণ ছবি তোলার জন্য চিড়িয়াখানায় হিংস্র পশুদের ড্রাগ দেওয়া হয় যাতে তারা ঝিমিয়ে থাকে। যা ওই পশুদের জন্য খুবই খারাপ।

[খাস কলকাতাতেই শ্লীলতাহানির শিকার অভিনেত্রী কাঞ্চনা মৈত্র]

তবে নেটিজেনদের সমালোচনার মুখে শিল্পার মতো ছবি ডিলিট করে দেননি প্রীতি। বরং জবাব দিয়েছেন সব প্রশ্নের। তিনি লিখেছেন, আগে সবটা জেনে তারপরই কমেন্ট করা উচিত। দক্ষিণ আফ্রিকার এই চিড়িয়াখানায় সিংহদের কোনওরকম ড্রাগ দেওয়া হয় না। বরং গরমেই ক্লান্ত ছিল তারা। তাদের গায়ে হাত দিয়ে ছবি তোলার মতো সাহস দেখান না কেউ। প্রীতিই সে সাহস দেখিয়েছেন তাই এই অভিজ্ঞতা তাঁর কাছে ম্যাজিকাল ছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে