BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হুবহু প্রিয়াঙ্কা চোপড়া, পাকিস্তানি মডেল-অভিনেত্রীকে নিয়ে মশগুল নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 17, 2018 6:57 pm|    Updated: September 16, 2019 4:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও অশান্ত কাশ্মীর। কাঠগড়ায় পাকিস্তান। দুনিয়ার সামনে হাফিজ সইদকে জঙ্গি বলে ঘোষণা করা হলেও পরোক্ষে জঙ্গিদের মদত এখনও দিয়ে চলেছে প্রতিবেশী দেশ। হুঁশিয়ারি পালটা হুঁশিয়ারির পালা চলছে। এমন পরিস্থিতিতে হঠাৎ পাক মুলুকে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। এই তো হলিউডে শুটিং করছিলেন। সেখানকারই আপডেট সোশ্যাল মিডিয়ায় দিচ্ছিলেন। আবার প্রতিবেশী মুলুকে কী করছেন দেশি গার্ল? তাও আবার এমন অশান্ত পরিস্থিতিতে!

এক নজরে ছবিটি দেখলে এ কথা অনেকেরই মনে জাগতে পারে। কিন্তু পরক্ষণেই বোঝা যাবে ইনি আদতে প্রিয়াঙ্কা চোপড়া নন। তাঁর পাকিস্তানে এই মুহূর্তে থাকার কথাও নয়। তাহলে কে এই তরুণী? ইনিও অভিনেত্রী। তবে পাকিস্তানের। নাম ঝালায় সরহদি। মডেল ও অভিনেত্রী হিসেবে প্রতিবেশী মুলুকে বেশ কদর রয়েছে তাঁর।
Untitled-2

তবে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মুখের মিল নিয়ে বিড়ম্বনাতেও পড়তে হয় ঝালায়কে। বন্ধু মহলে এর জন্য কম টিটকিরি শুনতে হয় না। এমনকী, বিদেশে গেলেও নাকি তাঁকে শুনতে হয় তিনি প্রিয়াঙ্কা চোপড়ার কেউ হন কি না।

[চিনে ৯০০ কোটির ব্যবসা করল ‘সিক্রেট সুপারস্টার’, কী করলেন খুশিতে পাগল আমির?]

একবার নাকি কাজের জন্য এক বন্ধুকে নিজের ছবি শেয়ার করেছিলেন ঝালায়। তিনি সে ছবি এ এজেন্টকে দেখান। ছবি দেখেই সেই ব্যক্তি প্রশ্ন করেন, ইনি কে? প্রিয়াঙ্কা চোপড়ার বোনকে তো এমন দেখতে নয়।

ঘরে-বাইরে এ তুলনা এখন গা সওয়া হয়ে গিয়েছে পাক অভিনেত্রীর। এখন তিনিও পি সি-র সঙ্গে এ মিল মেনে নিয়েছেন। আর এ সৌন্দর্য নিয়েই পাকিস্তানের অভিনয় জগতে নাম কামাতে চান। অবশ্য প্রিয়াঙ্কা তাঁর মতো দেখতে এই পাকিস্তানি অভিনেত্রীর কথা জানেন কি না, জানা নেই। তবে নেটদুনিয়ায় বাসিন্দারা ইতিমধ্যেই হদিশ পেয়ে গিয়েছেন তাঁর। অনেকেই এই কারণেই ঝালায়কে ফলো করতেও শুরু করেছেন।

[ভাইরাল প্রিয়ার গান নিষিদ্ধ করতে স্মৃতি ইরানির দ্বারস্থ কট্টরপন্থীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement