BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশের ‘পরিবর্তনে’ মুগ্ধ প্রিয়াঙ্কা, যোগী-স্তুতি অভিনেত্রীর মুখে

Published by: Suparna Majumder |    Posted: November 9, 2022 3:56 pm|    Updated: November 9, 2022 4:07 pm

Priyanka Chopra praises UP CM Yogi Adityanath Government | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে গিয়ে যোগী আদিত্যনাথের প্রশংসায় পঞ্চমুখ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মুখ্যমন্ত্রী যোগীর (Yogi Adityanath) শাসনকালেই সে রাজ্যে মহিলাদের পরিস্থিতি ভাল হয়েছে। এমনটাই জানিয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’। এই পরিবর্তন দরকার ছিল বলেই মত তাঁর।

Priyanka Chopra

UNICEF-এর গুডউইল অ্যাম্বাসাডর হয়েই লখনউয়ে যান প্রিয়াঙ্কা। সেখানকার অঙ্গনওয়াড়ি, নারীকল্যাণ কেন্দ্র পরিদর্শন করেন। সেখানেই আমেরিকা-ফেরত অভিনেত্রীকে প্রশ্ন করা হয় উত্তরপ্রদেশে তিনি কী কী পরিবর্তন দেখতে পাচ্ছেন। প্রিয়াঙ্কা জানান, দু’দিনের উত্তরপ্রদেশের এসে তিনি অনেক পরিবর্তন দেখতে পেয়েছেন। আর এই পরিবর্তনই প্রয়োজন ছিল।

Priyanka Chopra 1

[আরও পড়ুন: মাকে হারালেন দেবশ্রী রায়, বহুদিন ধরেই ভুগছিলেন বার্ধক্যজনিত অসুখে]

প্রিয়াঙ্কা জানান, এখন উত্তরপ্রদেশে অনেক বেশি মেয়ে স্কুলে যায়। শিশুদের সুরক্ষা এবং পুষ্টির দিকেও আগের থেকে বেশি নজর দেওয়া হয়েছে। যোগীরাজ্যের লালপুর গ্রামের এক অঙ্গনওয়াড়িতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে অ্যাপের মাধ্যমে শিশুদের শরীরের পুষ্টিগুণের খেয়াল রাখা হয়। ভিডিও বার্তায় সেই অ্যাপের প্রশংসা করেন প্রিয়াঙ্কা। অভিনেত্রীর এই ভিডিও কেন্দ্রীয় নারী ও শিশুসুরক্ষা মন্ত্রী স্মৃতি ইরানি শেয়ার করেন।

জানা গিয়েছে, প্রিয়াঙ্কার লখনউ সফর নিয়ে সেখানকার একাংশের মধ্যে অসন্তোষও রয়েছে। “নবাবের শহর তোমায় চায় না”, এমন পোস্টারও দেওয়া হয়েছে। কী কারণে এই অসন্তোষ, তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, অভিনেত্রী হলিউড সিরিজ ‘কোয়ান্টিকো’তে হিন্দু সন্ত্রাসবাদী দেখানো হয়েছিল। তাতেই আপত্তি বিরোধীদের। সেই কারণেই প্রিয়াঙ্কার সফরের বিরুদ্ধে পোস্টারগুলি দেওয়া হয়েছে। 

[আরও পড়ুন: কর্ণাটকের শিক্ষক নিয়োগের পরীক্ষার অ্যাডমিট কার্ডে সানি লিওনির অশ্লীল ছবি! তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে