BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আয় খুকু আয়’ ছবির টিজারে বাবা-মেয়ের গল্প ফুটিয়ে তুললেন প্রসেনজিৎ-দিতিপ্রিয়া

Published by: Suparna Majumder |    Posted: April 15, 2022 7:22 pm|    Updated: April 15, 2022 7:22 pm

Prosenjit Chatterjee, Ditipriya Roy starrer Aay Khuku Aay teaser is out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘টেকো নির্মল’ ও তাঁর মেয়ে বুড়ির কাহিনি নিয়ে প্রকাশ্যে এল ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) ছবির টিজার। ছবির মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে এক্কেবারে পালটে ফেলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। নির্মল মণ্ডলের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। 

Aay Khuku Aay 1

মাথায় চুল প্রায় নেই। মুখে কাঁচা-পাকা দাড়ি। ‘আয় খুকু আয়’ ছবির প্রথম ঝলকেই চমকে দিয়েছিলেন প্রসেনজিৎ। চরিত্রের খাতিরে নিজেকে এক্কেবারে পালটে ফেলেছেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’। টিজারের শুরুতে তাঁর বিভিন্ন সিনেমার চরিত্রদের ছবি দেখা যায়। তারপরই প্রসেনজিৎ জানান, কিছু চরিত্র এমন থাকে যাদের হাসি-কান্না, যন্ত্রণা অভিনেতাকে বয়ে বেড়াতে হয়। এমনই এক চরিত্র নির্মল মণ্ডল।

Aay Khuku Aay 1

টিজার দেখে যেটুকু বোঝা যাচ্ছে, সেই অনুযায়ী সাধারণ বাবা-মেয়ের গল্প নয় ‘আয় খুকু আয়’। এতে যেমন বাবা-মেয়ের সম্পর্কের মাধুর্য রয়েছে, তেমনই এক বাবার অসহায়তাও রয়েছে। শৌভিক কুণ্ডুর পরিচালনায় ছবিতে প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন দিতিপ্রিয়া। 

[আরও পড়ুন: সাত নয়, চার পাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া, জানেন কেন?]

জিতের প্রোডাকশনেই ‘সুইজারল্যান্ড’ ছবি পরিচালনা করেছিলেন পরিচালক সৌভিক কুণ্ডু। ‘আয় খুকু আয়’ ছবি এই ব্যানারে তাঁর দ্বিতীয় ছবি। ছবিতে প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া ছাড়াও দেখা যাবে সোহিনী সেনগুপ্ত ও রাহুল দেব বসুকে। শোনা যাচ্ছে, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাফিয়ার রাশিদ মিথিলাকেও। যদিও এই খবর এখনও নিশ্চিত নয়।

Aay Khuku Aay 3 

এর আগে সৌভিকের নতুন ছবি নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমে প্রসেনজিৎ জানান, “আমি আর জিৎ অনেক দিন ধরেই ভাল চিত্রনাট্যের অপেক্ষায় ছিলাম। ভাল কাজের জন্য ছোট ভাইয়ের সঙ্গে হাত মেলাতে তো কোনও অসুবিধা নেই। আসলে আমরা দু’জনে এমন একটা কাজ করতে চাইছিলাম, যাতে এই করোনা আবহে দর্শকদের সিনেমা হলে ফিরিয়ে আনা যায়।”

Ditipriya Roy

প্রথমবার প্রসেনজিতের সঙ্গে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত দিতিপ্রিয়া। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে অভিনেত্রী জানিয়েছিলেন, ছবিতে নাচের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। সেই জন্য নাচ অনুশীলন করতে হচ্ছে তাঁকে। “বুম্বাদাকে ওয়ার্কশপে দেখে আমার এখনই মনে হচ্ছে যেন বাবার সঙ্গে কথা বলছি। ঠিক যেমন নিজের বাবার সঙ্গে কথা বলি”, বলেছিলেন অভিনেত্রী।  ২৭ মে মুক্তি পাবে ‘আয় খুকু আয়’। 

[আরও পড়ুন: বলিউডে এবার সত্যজিতের ‘তারিণী খুড়ো’, কলকাতায় শুটিং সারলেন পরেশ রাওয়াল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে