Advertisement
Advertisement
Rajneeti Prosenjit Chatterji Sourav Chakraborty

‘রাজনীতি’তে কৌশিক-সৌরভ! নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা প্রসেনজিতের

রাজনীতির রঙ্গমঞ্চে ভয়ঙ্কর খেলা.., আগাম শুভেচ্ছা 'বুম্বাদা'র।

Prosenjit Chatterjee praises Sourav Chakraborty, Kaushik Ganguly for web series Rajneeti | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:May 16, 2023 5:42 pm
  • Updated:May 16, 2023 7:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির ময়দানে সৌরভ চক্রবর্তী! আর অভিনেতা-পরিচালকের এই নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। খোদ ‘ইন্ডাস্ট্রি’র তরফে এমন শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত সৌরভ।

প্রসঙ্গত, রাজনৈতিক ময়দানের সঙ্গে বর্তমানে বিনোদুনিয়ার সম্পর্ক অন্তরঙ্গ। টলিপাড়ার তারকাদের অনেকেই সক্রিয়ভাবে এখন রাজনীতির সঙ্গে যুক্ত। সেই প্রেক্ষিতে সৌরভ চক্রবর্তীর রাজনীতির ময়দানে পদার্পণের প্রসঙ্গ অনেকের কাছেই উল্লেখযোগ্য বলে মনে হতে পারে। তবে সত্যিই কি রাজনীতিতে যোগ দিচ্ছেন সৌরভ?

Advertisement

আজ্ঞে না। ‘রাজনীতি’ আসলে সৌরভ চক্রবর্তী পরিচালিত নতুন ওয়েব সিরিজ। সম্প্রতি যার ট্রেলার প্রকাশ্যে এসেছে। সিরিজের পয়লা ঝলক দেখে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। রিজপুর নামক অঞ্চলের রগরগে রাজনৈতিক প্লটকে কেন্দ্র করে পারিবারিক গল্প বলা হয়েছে এই সিরিজে। গদি দখলের লোভ, ক্ষমতার দখলের ষড়যন্ত্র কীভাবে পারিবারিক সম্পর্ককেও ধুলোয় মিশিয়ে দিতে পারে, ওয়েব সিরিজ ‘রাজনীতি’তে সেই চূড়ান্ত বাস্তব তুলে ধরতে চলেছেন সৌরভ। যার ট্রেলার নাড়িয়ে দিয়েছে স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও।

Advertisement

[আরও পড়ুন: হাসপাতালে টানা ৮ ঘণ্টা ভয়ংকর কান্না রাজ্যর! ছেলেকে সামলাতে নাজেহাল পরীমণি]

বুম্বাদার মন্তব্য, “গায়ে কাঁটা দেওয়ার মতো ট্রেলার। ‘রাজনীতি’র গোটা টিমকে অসংখ্য শুভেচ্ছা জানাই।” সেই টুইটের স্ক্রিনশট শেয়ার করে বুম্বাদাকে পালটা শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ চক্রবর্তী। লিখেছেন, “বৃষ্টি বাদলার দিনে এর থেকে ভাল খবর হতে পারে কি? ‘মনের মানুষ’ মনের কথা বললে মনের জোর বাড়ে বইকি…”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sourav Chakraborty (@souravcinsta)

প্রসঙ্গত, সৌরভ চক্রবর্তী পরিচালিত এই রাজনৈতিক রঙ্গমঞ্চের অংশীদার কৌশিক গঙ্গোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, অর্জুন চক্রবর্তীর মতো তারকারা। প্রভাবশালী নেতার ভূমিকায় ট্রেলারে নজর কেড়েছেন কৌশিক। অন্যদিকে, তাঁর মেয়ে রাশির চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। কৌশিকের স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে কণীনিকাকে। অন্যদিকে ‘রাশি’ দিতিপ্রিয়ার বন্ধুর চরিত্রে অর্জুন। ট্রেলারে প্রত্যেকের অভিনয় দেখে প্রশংসা করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: বিনা হেলমেটে বাইকে অমিতাভ-অনুষ্কা! তারকাদের আইনি নোটিস পাঠাল মুম্বই পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ