BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘গেট ডার্টি’র মতো কনটেন্ট থাকত কুন্দ্রার অ্যাপে, পর্ন ব্যবসায় কত আয় ছিল Shilpa’র স্বামীর?

Published by: Suparna Majumder |    Posted: July 28, 2021 9:51 am|    Updated: July 28, 2021 7:59 pm

Raj Kundra repotedly got this amount through his HotShots app | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ফিল্মের ব্যবসায় ভালই লাভ করতেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। মাত্র পাঁচ মাসেই লাভের অঙ্ক কোটি ছাড়িয়েছিল বলে শোনা গিয়েছে। সূত্রের খবর মানলে, ২০২০ সালের আগস্ট মাস থেকে ডিসেম্বর পর্যন্ত মোট ১ কোটি ১৭ লক্ষ ৬৪ হাজার ৮৮৬ টাকা লাভ করেছেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী। আর এ শুধু রাজের লাভের অঙ্ক। যা ভাগ বাটোয়ারা হওয়ার পরই নাকি পেয়েছিলেন।

HotShots অ্যাপের মাধ্যমে এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাচ্ছিলেন রাজ কুন্দ্রা ও তাঁর সঙ্গীরা। কী ছিল তাতে? অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয়েছে তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকতো।

Raj Kundra repotedly got this amount through HotShots app

[আরও পড়ুন: খোলামেলা পোশাকে দিতিপ্রিয়া, ছবি দেখে Love পাঠালেন ‘মথুরা মোহন’!]

পর্ন ফিল্ম তৈরির অভিযোগ গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশের (Mumbai Police) ক্রাইম ব্রাঞ্চ। আপাতত বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে শিল্পা শেট্টির স্বামীকে। ইতিমধ্যেই রাজের বাড়ি ও অফিসে তল্লাশি চালানো হয়েছে। একটি গোপন আলমারির হদিশ পেয়েছেন তদন্তকারী অফিসাররা। তাতে নাকি কিছু চিত্রনাট্য ও ক্রিপ্টোকারেন্সি পাওয়া গিয়েছে। শোনা যায়, পর্নোগ্রাফির ব্যবসা থেকে আয় করা অর্থ নাকি অনলাইন বেটিংয়ে লাগাতেন রাজ কুন্দ্রা। একটি বিশেষজ্ঞ টিম তাঁর বিদেশি লেনদেনের নথিও খতিয়ে দেখছে। ইতিমধ্যেই এই ঘটনায় শিল্পা শেট্টির বয়ান রেকর্ড করা হয়েছে। শোনা গিয়েছে, শিল্পার বক্তব্যে সন্তুষ্ট নন তদন্তকারী অফিসাররা। নিজের স্বামীকে নাকি তিনি নির্দোষ হিসেবে দাবি করেছেন। আবার শোনা এও গিয়েছে, শিল্পা নাকি রাজের উপর বেজায় ক্ষুব্ধ। রাজকে সামনে দেখে মেজাজও হারিয়েছিলেন বলিউড অভিনেত্রী। সূত্রের খবর, পর্ন ফিল্ম কাণ্ডে মঙ্গলবার আরও একটি FIR দায়ের করেছে মুম্বই পুলিশ। যাতে চার প্রযোজক এবং এক অভিনেতার নাম রয়েছে।

[আরও পড়ুন: জাভেদ আখতারের করা মামলায় Kangana Ranaut-কে গ্রেপ্তারির হুঁশিয়ারি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×