২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

শম্পালী মৌলিক: এই প্রথমবার বাংলা ওয়েব সিরিজে পাওয়া যাবে বলিউডের নামী অভিনেতা রজত কাপুরকে। ‘হইচই’-এর জন্য এই সিরিজের পরিচালনায় থাকছেন সৌরভ চক্রবর্তী। প্রসঙ্গত এর আগে সৌরভ পরিচালিত ‘কার্টুন’, ‘জাপানি টয়’ এবং ‘ধানবাদ ব্লুজ’ লোকজনের ভাল লেগেছিল। তবে এবার সৌরভ সম্পূর্ণ অন্য ধরনের একটি সিরিজ করতে চলেছেন।

এখনও পর্যন্ত আনটাইটেল্‌ড এই সাইকোলজিক্যাল থ্রিলারে প্রধান চরিত্রে রজত কাপুর। গল্পে তিনি লস অ্যাঞ্জেলসবাসী। থ্রিলার লেখক। কিন্তু আদতে এই লেখক (সৌগত) কলকাতার ছেলে। পড়াশোনা এ শহরেই, ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিল সে। চাকরিসূত্রে তার বিদেশে যাওয়া। এখানে লেখালিখি করলেও তেমন পাত্তা পায়নি। বিদেশে প্রথম উপন্যাস বেরনোর পর থেকে সমাদর পেতে শুরু করে। দ্বিতীয়, তৃতীয় উপন্যাস বেশ চর্চিত হয়। “সৌগতর তৃতীয় উপন্যাসটি বেস্ট সেলারের স্বীকৃতিও পায়। একটাই কমন বিষয়, ওর প্রত্যেকটা উপন্যাস মৃত্যু ছুঁয়ে থাকে। আরেকটা দিক হল, এই ভদ্রলোক অ্যালঝাইমার আক্রান্ত। বয়স ৫০-৫৫। ওর খুব ভয় হল হিরোইনদের বয়স আর থ্রিলার লেখকদের মাথার অবস্থা বাইরের লোকেদের জানতে দিতে নেই। তাহলে পাঠক-দর্শকের বিশ্বাস চলে যায়। এবং সেটা নিয়ে সৌগত খুব সিরিয়াস। এই মানুষটিই কলকাতায় আসে যখন, একটি মেয়ের সঙ্গে দেখা হয় তার। মেয়েটি এসে বলতে থাকে, ‘আমি তোমার উপন্যাসের এই চরিত্রটা। আর ওই চরিত্রটা কাল্পনিক নয়। আমি তোমার জীবনে ছিলাম। তোমার কারণেই আমি মারা গিয়েছি। তুমি মনে করতে পারছ না।’ সত্যিই কি লেখক তার অতীত মনে করতে পারছে না? নাকি এর পিছনে অন্য কারণ রয়েছে? নাকি এটা প্যারানর্মাল পুরোটাই? এইভাবে গল্পটা এগোবে।” জানালেন পরিচালক সৌরভ চক্রবর্তী।

[ আরও পড়ুন: জুতো পালিশ করেই চলে রুজিরুটি, সানির গানে মুগ্ধ রিয়ালিটি শোয়ের বিচারকরা ]

১৯ অক্টোবর থেকে শুটিং শুরু। কলকাতা এবং নর্থ বেঙ্গল মিলিয়ে। রজত কাপুর সৌরভের অত্যন্ত পছন্দের অভিনেতা। আর এমন এই লেখকের চরিত্র, যিনি বিদেশে থাকেন, বেশ পলিশড, শুধু পড়াশোনা জানাই নয়, একটু বৈষয়িক হওয়াটাও গুরুত্বপূর্ণ এমনটাই অভিমত পরিচালকের। ঠিক সেই কারণেই সৌগতর চরিত্রে রজত কাপুরকে বেছে নেওয়া। পায়েল সরকার রয়েছেন লেখকের স্ত্রী ‘অদিতি’র চরিত্রে। প্রসঙ্গত পায়েল এর আগে সৌরভের ‘কার্টুন’ ওয়েব সিরিজেও কাজ করেছিলেন। আর রহস্যময়ী মেয়েটির চরিত্রে (সুলগ্না) মুমতাজ সরকার। একজন সাইকায়াট্রিস্টের চরিত্র থাকছে। যিনি একইসঙ্গে লেখকের বন্ধুও বটে।

এই রোলে কে করবেন শিগগির ঠিক হবে। জানা যাচ্ছে এই সাইকোলজিক্যাল থ্রিলারে মোট সাতটা এপিসোড থাকবে। ডিসেম্বর মাসে স্ট্রিমিং শুরু। এবার দেখার রজত কাপুরের প্রথম বাংলা ওয়েব সিরিজ কেমন হয়।

[ আরও পড়ুন: সেলেবকন্যা, তবু ট্রেনে চড়েই স্কুলে যেতেন করিশ্মা-করিনা! ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং