BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

টাকা ধার নিয়ে বিপাকে পরিচালক রাজকুমার সন্তোষী, হতে পারে ১ বছরের জেল!

Published by: Akash Misra |    Posted: April 4, 2022 1:21 pm|    Updated: April 4, 2022 1:33 pm

Rajkumar Santoshi sentence one year imprisonment in cheque bounce case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় বিপাকে পড়লেন বলিউডের জনপ্রিয় সিনে পরিচালক রাজকুমার সন্তোষী (Rajkumar Santoshi )। খবর অনুযায়ী, টাকা লেনদেন সংক্রান্ত সমস্যায় পড়ে এক বছরের জেলও হতে পারে পরিচালকের। জানা গিয়েছে, আপাতত, এই ঘটনায় দু’ মাসের মতো সময় দেওয়া হয়েছে রাজকুমারকে।

ঠিক কী ঘটেছে রাজকুমারের সঙ্গে? খবর অনুযায়ী, অনিল জেঠানি নামে এক ব্যবসায়ীর থেকে সাড়ে ২২ লাখ টাকা নিয়েছিলেন পরিচালক রাজকুমার। সেই টাকার কিছুটা অর্থাৎ ৫ লাখ টাকা ফেরতের দেওয়ার জন্য ব্যবসায়ীকে তিনটে চেক দিয়েছিলেন সন্তোষী। তবে ব্যবসায়ীর অভিযোগ সেই চেক বাউন্স করে। এমনকী, পরিচালককে তা জানানো হলেও, রাজকুমার নাকি পাত্তা দেননি বিষয়টি। শেষমেশ, আইনের দ্বারস্থ হন ব্যবসায়ী। আদালতের তরফ থেকে রাজকুমার সন্তোষীকে নোটিস পাঠানো হলে তাও এড়িয়ে যান পরিচালক। শেষমেশ, পরিচালক রাজকুমারের বিরুদ্ধে ১৩৮ ধারায় মামলা দায়ের করা হয়। জানা গিয়েছে, এই ব্যবসায়ীকে যদি দু’ মাসের মধ্যে টাকা ফেরত না দেন পরিচালক, আর্থিক জালিয়াতি মামলায় পরিচালকের এক বছরের জেল হতে পারে।

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন কমেডিয়ান ভারতী সিং, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ছবিও]

এই নিয়ে সংবাদ মাধ্যমে পরিচালক জানিয়েছেন, ”আমি সেলিব্রিটি হওয়ার কারণেই এই ধরনের অভিযোগ তোলা হয়েছে আমার উপরে। আইনের প্রতি আমার বিশ্বাস রয়েছে। ন্যায় পাবই!’

ইদানিং ‘আন্দাজ আপনা আপনা’ ছবির রিমেক তৈরি করার কথা ভাবছিলেন রাজকুমার। খবরে ছিল এই ছবিতে দেখা যেতে পারে রণবীর সিং ও কার্তিক আরিয়ানকে। শোনা যাচ্ছিল, নায়িকা হিসেবে সারা আলি খান ও জাহ্নবী কাপুরের কথাই ভাবছিলেন রাজকুমার। তবে মামলার ফাঁদে পড়ে এই ছবির প্ল্যানিং যে আরও পিছিয়ে গেল তা তো স্পষ্টই। এখন দেখার দু’মাসের মধ্য়ে ব্যবসায়ীকে টাকা ফেরত দিতে পারেন কিনা রাজকুমার। 

[আরও পড়ুন: ফুটফুটে সন্তানের জন্ম দিলেন কমেডিয়ান ভারতী সিং, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ছবিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে