Advertisement
Advertisement
Rakhi Sawant

রাখি সাওয়ান্তের HIV! খবর পেয়ে হাসপাতালেই ভেঙে পড়লেন অভিনেত্রী

ভাইরাল হয়েছে রাখির হাসপাতালের ভিডিও।

Rakhi Sawant new video from Hospital Goes viral
Published by: Akash Misra
  • Posted:May 28, 2024 5:32 pm
  • Updated:May 28, 2024 5:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্ত নাকি HIV-এ আক্রান্ত! হ্যাঁ, বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, জরায়ুর টিউমারের অস্ত্রোপচার করতে গিয়েই নাকি রাখির HIV ধরা পড়েছে। তবে এই নিয়ে এখনও পর্যন্ত অফিসিয়াল কোনও মন্তব্য পাওয়া যায়নি চিকিৎসকদের তরফ থেকে। শুধু এই খবর নয়, সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, হাসপাতালের বিছানা থেকে নামিয়ে রাখিকে হাঁটানোর চেষ্টা করছেন নার্সরা। তবে এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

কয়েকদিন আগে সংবাদমাধ্যমে রাখির প্রাক্তন স্বামী রীতেশ জানিয়ে ছিলেন, ”বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন রাখি। অনেকেই মনে করেছিলেন রাখি হয়তো হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে চিকিৎসকদের কথায়, রাখির জরায়ুতে টিউমার হয়েছে। এমনকী, চিকিৎসকরা ক্যানসারের সম্ভাবনার কথাও বলেছেন। দয়া করে রাখির জন্য প্রার্থনা করুন।” শোনা যাচ্ছে, সেই টিউমারের অস্ত্রোপচারের পরই রাখির HIV ধরা পড়ে।

Advertisement

[আরও পড়ুন: ক্যামেরা দেখেই লাজুক ঈশান, কোয়েলের হাত ছাড়িয়ে জড়িয়ে ধরল নুসরতকে, দেখুন ভিডিও]

অন্যদিকে, গত বছর জুলাই মাসে আদিলকে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। আদিলের সঙ্গে সংসার শুরু করার জন্য মুসলিম ধর্মও গ্রহণ করেন রাখি। কিন্তু বছর ঘোরার আগেই আদিল ও রাখির সংসারে অশান্তি শুরু হয়।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by BOLLYWOOD KA Tadka (@bollywood_spicey_news)

এক বিনোদনভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাখি আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। জানান, তাঁর জন্য নয়, নিজের ইরানি প্রেমিকার জন্যই ছ’মাস জেলে ছিলেন আদিল। রাখির অভিযোগ, ভায়গ্রা জাতীয় ওষুধ খায় আদিল। যার প্রভাব চার ঘণ্টা পর্যন্ত থাকে। পুলিশও সেই ওষুধ পেয়েছে। ওষুধ খাওয়ার পর আদিলের অত্যাচার শুরু হতো। পায়ুকাম পর্যন্ত করেছে।

রাখির অভিযোগ, মধুচন্দ্রিমাতেও আদিলের বিকৃত কামের শিকার হয়েছেন তিনি। বাথরুমেও নাকি ছাড় পেতেন না তিনি। রাখি জানান, তাঁর একাধিক নগ্ন ভিডিও আদিলের কাছে রয়েছে। এরপরই আবার সাংবাদিককে মোবাইল দেখিয়ে বলেন, “এই দেখুন ৪৭ লক্ষ টাকা ওর অ্যাকাউন্টে। এত্ত টাকায় নগ্ন ভিডিও বিক্রি করেছে আদিল।” নিজের বাড়িতে ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন রাখি।

এর আগে আদিল বলেছিলেন, “রাখির মতো মহিলাদের সঙ্গে কথা বলাও বিপজ্জনক। সংবিধানে নারীসুরক্ষার যে আইন রয়েছে তা ব্যবহার করে যা খুশি তাই করতে পারে।” আদিলের অভিযোগ, আগের স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই তাঁকে নিকাহ করেছিলেন রাখি। অভিনেত্রী দাবি করেছিলেন, তিনি আদিলের থেকে সাত বছরের বড়। কিন্তু আদিলের দাবি তিনি রাখির থেকে ১৯ বছরের ছোট। ভিডিও কল সেশনে রাখি তাঁর নগ্ন ভিডিও শুট করেছিল বলেও অভিযোগ আনেন আদিল।

[আরও পড়ুন: ‘ভাষা হারিয়ে’ কেশপুরে ভোটপ্রচারে ট্রোলড হিরণ! ক্ষমা চেয়ে কী বললেন বিজেপি প্রার্থী?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ