১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! ‘অর্ণব- দ্য নিউজ প্রস্টিটিউট’ নামের ছবি বানাবেন রাম গোপাল ভার্মা!

Published by: Sulaya Singha |    Posted: August 3, 2020 10:25 pm|    Updated: August 3, 2020 11:18 pm

Ram Gopal Varma announced film titled ‘Arnab -The News Prostitute’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এখনও তোলপাড় গোটা দেশ। চিন-করোনা-রাম মন্দিরের মতো হাজারো বিষয়তেও সংবাদমাধ্যমে ফিকে হয়নি অভিনেতার অকাল প্রয়াণ। তাঁর মৃত্যু নিয়ে পুলিশের পাশাপাশি দিন-রাত কাটাছেঁড়া করে চলেছে সংবাদমাধ্যমও। বিষয়টি বিস্তারিত আলোচনার জন্য টিভি চ্যানেলগুলিতে বসছে প্যানেল। তৈরি হচ্ছে নতুন বিতর্ক। কিন্তু বিশিষ্ট সাংবাদিক অর্ণব গোস্বামী (Arnab Goswami) বলিউড ইন্ডাস্ট্রিকে দর্শকদের সামনে যেভাবে তুলে ধরেছেন, তা একেবারেই পছন্দ হয়নি পরিচালক রাম গোপাল ভার্মার। আর তাই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন তিনি। তবে একেবারে অন্যরকমভাবে।

হিন্দি ছবির জগতের জনপ্রিয় এই পরিচালক বলছেন, সম্প্রতি অর্ণব এই ইন্ডাস্ট্রিকে সবচেয়ে নোংরা স্থান বলে প্রতিপন্ন করেছেন। দাবি করেছেন, এই জায়গা ধর্ষক, গ্যাংস্টার-সহ নানা ধরনের অপরাধীতে ভরতি। এমনকী সুশান্তের মৃত্যুর সঙ্গে একই আসনে বসিয়েছেন দিব্যা ভারতী, জিয়া খান ও শ্রীদেবীর মৃত্যুকেও। সকলের জন্য দায়ী করেছেন বলিউডকে। আর এই ধরনের অভিযোগ কোনওভাবেই মুখ বুজে মেনে নিতে পারছেন না রাম গোপাল ভার্মা। তাই একের পর এক টুইট করে সাংবাদিকের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন।

লিখেছেন, “চারটি ঘটনা ২৫ বছরের মধ্যে ঘটেছে। প্রতিটির ক্ষেত্রেই পারিপার্শ্বিক পরিস্থিতি আর মানুষগুলো আলাদা ছিল। তাও চারটি মৃত্যুকে এক আসনে বসাচ্ছে। আসলে অর্ণব গোস্বামী ভাবে, আমাদের কারও শিরদাঁড়া নেই। আর যতক্ষণ বিতর্ক চলবে ততক্ষণ কাউকে কিছু বলতে দেবে না। নিজেই বলে যাবে।” এরপরই জানান, “আমি বিষয়টা নিয়ে অনেক ভেবেছি। তারপর ঠিক করেছি অর্ণবের উপর একটা ছবি বানাব। যেখানে ওকে নগ্ন দেখানো হবে এবং সেখানেই ওর সমস্ত দুর্নীতি সামনে আনব। আর ছবির নাম রাখব ‘অর্ণব- দ্য নিউজ প্রস্টিটিউট।’ জানি ওর বর্ণনা দিতে গিয়ে টুইটে একটু অশালীন ভাষা ব্যবহার করে ফেলেছি। কিন্তু বলিউডের তরফে থেকে এটাই অর্ণবকে জবাব।”


অর্ণবের দিকে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে রাম গোপাল ভার্মা (Ram Gopal Varma)  বলেন, “এ বিষয়ে অর্ণব প্রতিক্রিয়ার কোনও দরকার নেই। কারণ এটা ওর দর্শকদের জন্য তৈরি করব। সব ফাঁস করে দেব।” এমনকী আদিত্য চোপড়া, করণ জোহর, সলমন খান, শাখরুখ খানদেরও অর্ণবের বিরুদ্ধে সরব হওয়ার আহ্বান জানিয়েছেন ‘সরকার’ খ্যাত পরিচালক। অর্থাৎ বলিউড বনাম অর্ণব লড়াই যে বেশ উত্তপ্ত হয়ে উঠেছে, তা বেশ স্পষ্ট।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে