BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

নায়িকার পা ধরে আঙুল চুষলেন রামগোপাল ভার্মা! ভিডিও দেখে মাথায় হাত নেটিজেনদের

Published by: Akash Misra |    Posted: December 8, 2022 6:14 pm|    Updated: December 8, 2022 6:14 pm

Ram Gopal Verma's video goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার মুক্তি পেতে চলেছে পরিচালক রামগোপাল ভার্মার নতুন ছবি ডেঞ্জারাস। আর ছবি মুক্তির আগেই বিতর্কে জড়িয়ে পড়লেন পরিচালক রামগোপাল। সোশ্যাল মিডিয়ায় রামগোপাল ও ছবির অভিনেত্রী আশু রেড্ডির এক ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু গণ্ডগোল।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। বৃহস্পতিবার হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল রামগোপাল ও তাঁর ছবির নায়িকা আশু রেড্ডির একটি ভিডিও। যা দেখে একেবারে হতবাক নেটিজেনরা। ভিডিওতে দেখা গিয়েছে, ডেঞ্জারস ছবি নিয়ে বিশেষ সাক্ষাৎকারে ব্যস্ত রয়েছেন আশু ও রামগোপাল। কিন্তু সাক্ষাৎকারের মাঝেই নায়িকার পায়ের সামনে বসে হঠাৎই তাঁর পায়ে চুমু খেতে শুরু করলেন রাম। শুধু চুমু নয়, নায়িকার পায়ের আঙুল চুষতেও দেখা গেল রামগোপাল ভার্মাকে (Ramgopal Verma)।

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, এবার এপার বাংলার সিনেমা হলে মুক্তি পাবে বাংলাদেশের ‘হাওয়া’]

নায়িকার পায়ে চুমু খাওয়ার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রথমে আপলোড করেছিলেন রাম। পরে অবশ্য় সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেন। রামগোপালের এই ভিডিও দেখে রীতিমতো শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। নেটিজেনরা বলতে থাকেন, রামগোপাল একেবারে পাগল হয়ে গিয়েছে। অনেকের মতে, রামের এসব কাণ্ড একেবারেই ছবির প্রোমোশনের জন্য়।

মে মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল দুই নারীর সমকামী প্রেমের ছবি ‘ডেঞ্জারাস’। তবে নয়না গঙ্গোপাধ্যায় এবং অপ্সরা রানি অভিনীত দৃশ্যে যৌনতার ‘বাড়াবাড়ি’ ছবিটির মুক্তি অনিশ্চিত করে তুলেছিল। রামগোপাল পরিচালিত এই ছবি শেষমেশ মুক্তি পাচ্ছে ৯ ডিসেম্বর।

[আরও পড়ুন: ‘ঘুষ’ না দেওয়ায় উস্তাদ রশিদ খানের গাড়ি আটক, পুলিশি হেনস্তার অভিযোগ শিল্পীর পরিবারের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে