BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সন্ত্রাসবাদীর স্ত্রী হয়ে বড়পর্দায় ফিরছেন ‘সীতা’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 2, 2018 9:52 am|    Updated: September 18, 2019 12:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তখন ছিল না শ’ খানেক চ্যানেল। এত প্রকারভেদও ছিল না টেলিভিশনের। সে সময় ছিল চিত্রহার, রঙ্গোলি, হাম লোগ, বুনিয়াদ, নুক্কর আর রামায়ণ-মহাভারতের। ছুটির দিন সকালেই টেলিভিশনের সামনে নাকি ধূপ-ধুনা নিয়ে বসে যেতেন দর্শকরা। মন দিয়ে ভক্তি ভরেই দেখতেন মহাকাব্যের চরিত্রের। শুরুটা রামায়ণ দিয়েই হয়েছিল। আর দর্শকদের মনে রাম হিসেবে যেমন অরুণ গোভিল স্থায়ী আস্তানা তৈরি করে নিয়েছিলেন, তেমনি সীতা হিসেবে তিনিও টেলিভিশন প্রেমীদের মনে আলাদা জায়গা তৈরি করে নিয়েছিলেন। ঘরে ঘরে ছড়িয়ে পড়েছিল দীপিকা চিখলিয়ার নাম।

[নতুন বছরেই খুশির খবর, পুত্র সন্তানের মা হলেন সুনিধি]

নিজের এই টেলিভিশন অবতার সারা জীবন ধরে বজায় রেখেছেন দীপিকা। টেলিভিশন সিরিজ শেষ হওয়ার পর কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন বটে কিন্তু নয়ের দশকেই ছেড়ে দিয়েছিলেন সিনেদুনিয়া। ব্যবসায়ী হেমন্ত টোপিওয়ালাকে বিয়ে করে হয়েছিলেন সংসারি। এক সাক্ষাৎকারে দীপিকা জানান, সীতা চরিত্র তাঁর জীবনেরই অঙ্গ হয়ে উঠেছে। এর জন্য প্রকাশ্যে ছোট পোশাক পরতেও তিনি দ্বিধা বোধ করেন। কারণ তিনি চান না যে সীতাকে দর্শকরা আজও মনে রেখেছেন, তাঁকে প্রকাশ্যে মিনি স্কার্ট পরে দেখুন। তাই শাড়ি ও জিনসেই নিজের পোশাককে সীমাবদ্ধ রাখেন তিনি।

[প্রকাশ্যে এল ‘কবীর’-এর নয়া ঝলক, দেখুন ভিডিও]

তবে সূত্রের খবর মানলে সেই সীতাই এবার হিজাব পরে বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন। তাও আবার এক সন্ত্রাসবাদীর স্ত্রী হিসেবে। শোনা গিয়েছে, সংসদ হামলার অন্যতম অভিযুক্ত আফজল গুরুর জীবনকে পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক মনোজ গিরি। আফজলের মৃত্যুর পর তাঁর স্ত্রী তাবাসুম ও ছেলে গালিব গুরুর জীবনের কাহিনি দেখানো হবে এই ছবিতে। তবসুমের ভূমিকাতেই দেখা যাবে দেখা যাবে দীপিকাকে। প্রায় ২৪ বছর বাদে বড়পর্দায় ফিরছেন অভিনেত্রী। জানেন, তবসুমের মাধ্যমে স্টিরিও টাইপ ভাঙতে চলেছেন। তবুও এ কাহিনিকেই কামব্যাক হিসেবে বেছেছেন তিনি। কারণ ছবির চিত্রনাট্য। যা নিখুঁতভাবে সাজিয়েছেন মনোজ। এ কারণেই চরিত্রটি করতে রাজি হয়েছেন দীপিকা।

Untitled-2

[হিরো থেকে ‘জিরো’ হলেন শাহরুখ, দেখুন তার প্রথম ঝলক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement