১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Ranbir-Alia Marriage: সাতপাকে বাঁধা পড়লেন আলিয়া ভাট ও রণবীর কাপুর, দেখুন প্রথম ছবি

Published by: Suparna Majumder |    Posted: April 14, 2022 5:11 pm|    Updated: April 14, 2022 7:54 pm

Ranbir Kapoor and Alia Bhatt got married | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের নতুন অধ্যায় শুরু করলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার করলেন রণবীর-আলিয়া। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগী এবং তারকারা।  

 

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েকদিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। নিজেদের সম্পর্ক কখনও অস্বীকার করেননি আলিয়া ও রণবীর। আর কে জুনিয়রের নাম শুনেই কখনও লাজে রাঙা হয়েছেন আলিয়া, কখনও আবার আলিয়াকে জড়িয়ে ধরে অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে নেচে উঠেছেন রণবীর। 

 

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

খবর অনুযায়ী, বিকেল ৩ টে নাগাদ সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া। বিয়ের সময় উচ্চারিত হয়েছে গায়ত্রী মন্ত্র। বিয়ের মণ্ডপে রাখা হয়েছিল প্রয়াত ঋষি কাপুরের ছবি। 

[আরও পড়ুন: রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিত ‘গাঁটছড়া’ টিম! ভিডিও দেখে শোরগোল টলিপাড়ায়]

রণবীর, আলিয়ার বিয়েতে করিশ্মা কাপুর, করিনা কাপুর ও করণ জোহর।
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bollywood Buzz (@cricbollybuzz)

ক্যাটরিনা-ভিকির বিয়ের পর রণবীর-আলিয়ার বিয়ের অপেক্ষাতেই ছিলেন অনুরাগীরা। কবে হবে এই বিগ ফ্যাট ওয়েডিং? এই অপেক্ষায় দিন গুনছিলেন। বিগ ফ্যাট না হলেও পারিবারিক ঐতিহ্য এবং আচার মেনেই বিয়ে করছেন দুই তারকা। বিয়ের তারিখ বুধবারের আগে পর্যন্ত জানা যায়নি। তবে উৎসবের আবহ বেশ কয়েকদিন আগে থেকেই টের পাওয়া গিয়েছে। সেজে উঠেছে আর কে হাউস, আর কে স্টুডিওজ, কৃষ্ণারাজ বাংলো এবং রণবীরের পালি হিলের বাড়ি ‘বাস্তু’। ‘বাস্ত’তেই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউডের হার্টথ্রব।  

Alia Bhatt and Ranbir Kapoor reportedly to have pastel themed wedding, see other details

মেহেন্দি থেকে বিয়ে, সব অনুষ্ঠানেই দুই পরিবারের তারকা সদস্যদের দেখা গিয়েছে। সেজেগুজে এসেছেন করিনা কাপুর, করিশ্মা কাপুর, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, পূজা ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, মহেশ ভাট। বাকি অতিথিদের তালিকায় আলিয়ার মেন্টর করণ জোহর এবং রণবীরের প্রিয় বন্ধু তথা ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারলেন বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর’। মনের মানুষকে পেলেন আলিয়া। শোনা গিয়েছে, বিয়েতে নববধূ আলিয়াকে আটটি হীরে খচিত ব্যান্ড দিয়েছেন রণবীর। আট নম্বরকে লাকি মনে করেন তিনি। সেই কারণেই এই উপহার। নীতু কাপুরের বক্তব্য, সেরা বউমা তিনিই পেয়েছেন। 

বিয়ের পর ছাদে উঠে ছবি তুললেন রণবীর আলিয়। মণীশ মালহোত্রার পোশাকে দেখা গেল নবদম্পতিকে।

[আরও পড়ুন: রণবীরের নাম নেই আলিয়ার মেহেন্দির নকশায়! তাহলে কী লিখলেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে