Advertisement
Advertisement
Ananya Aditya Ranbir

খুল্লমখুল্লা! আম্বানিদের অনুষ্ঠানে অনন্যাকে বুকে জড়িয়ে আদিত্য, রণবীর দিলেন ‘থাম্বস আপ’

জাহ্নবী, শ্রদ্ধা, খুশিরাও এলেন কাছের মানুষদের নিয়ে।

Ranbir Kapoor gives a thumbs up to Ananya Panday, Aditya Roy Kapur at Ambani bash, see pic | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:March 4, 2024 2:20 pm
  • Updated:March 4, 2024 2:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর লুকোছাপা নেই। খুল্লমখুল্লা প্রেম করছেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। কোথায়? কোথায় আবার! আম্বানিদের গ্র্যান্ড প্রি ওয়েডিংয়ে। সেখানেই তো উচ্ছ্বাস প্রকাশ করে অনন্যাকে বুকে জড়িয়ে ধরলেন আদিত্য। আর বলিউডের এই কাপলকে ‘থাম্বস আপ’ দিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

Ananya-Aditya-Ranbir-1

Advertisement

পয়লা মার্চ থেকে জামনগরে শুরু হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আগের এই অনুষ্ঠান। প্রায় গোটা বলিউড হাজির সেখানে। রয়েছেন বিল গেটস, মার্ক জুকারবার্গ, ইভাঙ্কা ট্রাম্পের মতো ব্যক্তিত্বরা। যথারীতি আদিত্যর সঙ্গেই গিয়েছেন অনন্যা। অনুষ্ঠানের এক মুহূর্তে বেশ খোশমেজাজে ছিলেন তারকা যুগল। সম্ভবত মঞ্চে কোনও তারকার পারফর্ম্যান্স দেখছিলেন। আর তার ফাঁকেই চলছিল রোম্যান্স। সেই মুহূর্তেই চলে আসেন রণবীর, ক্যামেরার সামনে দেখান ‘থাম্বস আপ’। এতেই যেন ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার কোস্টারের বাস্তব জীবনের সম্পর্ককে সিলমোহর দিলেন তারকা।

Advertisement

[আরও পড়ুন: ননদ-বউদি শ্বেতা-ঐশ্বর্যর তিক্ততায় ইতি! জামনগরের জলসা থেকে ফিরে কী জানালেন অমিতাভ?]

শোনা যায়, অনন্যা (Ananya Pandey) ও আদিত্যর (Aditya Roy Kapoor) বাড়ি থেকে এই প্রেম নিয়ে কোনও আপত্তি নেই। দুই পরিবারের লোকজনই চাইছেন এই প্রেমের পরিণতি যেন ছাদনাতলায় ঘটে। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে, চলতি বছরের শেষের দিকে বাগদানও সারবেন অনন্যা ও আদিত্য।

Ananya Panday shares pictures from Spain vacation, fan missing Night Manager Aditya Roy Kapur

অনন্যাও কিন্তু এমনই এক ইঙ্গিত ‘কফি উইথ করণ’ শোয়ে দিয়েছিলেন। সেই সময় করণ সারার কাছে করণ জানতে চান, “এমন কী অন্যন্যার আছে যা তোমার কাছে নেই?” উত্তরে নবাবকন্যা বলেন, “নাইট ম্যানেজার।” যা কিনা আদিত্য রায়কাপুর অভিনীত সিরিজ। সারার কথা শুনেই লজ্জায় লাল হয়ে যান অনন্যা। এর পরই আবার বলে বসেন, “অনন্যা কয় কাপুরের মতো অনুভূতি হচ্ছে।”

[আরও পড়ুন: জামনগরে একটুকরো বঙ্গসম্মেলন, শ্রেয়া-অরিজিতের বাংলা গানে মুগ্ধ আম্বানিরা! মঞ্চে প্রীতমও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ