Advertisement
Advertisement
Ranbir Kapoor

রণবীরকে জিমে ঘাম ঝরাতে দেখে ‘বেসামাল’ আলিয়া! তার পর?

শরীরচর্চার ভিডিও প্রকাশ্যে আসতেই কাঁপন ধরল নেটপাড়ায়!

Ranbir Kapoor's strenuous gym routine impresses fans, Alia Bhatt reacts
Published by: Sandipta Bhanja
  • Posted:June 7, 2024 3:48 pm
  • Updated:June 7, 2024 4:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় না থেকেও সর্বদা নেটপাড়ার নজরে থাকেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। তাঁর সমস্ত গতিবিধির উপর নজর থাকে পাপারাজ্জিদের। কখন কোথায় গেলেন, কখন কী করলেন? রণবীরের সব কর্মকাণ্ড তাঁদের নখদর্পণে। এবার রণবীরের শরীরচর্চার ভিডিও প্রকাশ্যে আসতেই কাঁপন ধরল নেটপাড়ায়! সুপারস্টার স্বামীকে জিমে ঘাম ঝরাতে দেখে ‘বেসামাল’ হয়ে পড়লেন স্ত্রী আলিয়া ভাটও (Alia Bhatt)।

‘রামায়ণ’-(Ramayana)এর জন্য ধনুকভাঙা পণ করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। এছাড়াও তাঁর হাতে রয়েছে সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ‘ড্রামা লাভ অ্যান্ড ওয়ার’। যেখানে আলিয়া এবং ভিকি কৌশলের সঙ্গে স্ক্রিনশেয়ার করবেন রণবীর। তাই চাবুক ফিগার গড়তে বিগত তিন বছর ধরেই হাড়ভাঙা খাটুনি করে চলেছেন। নিত্যদিন নিয়ম করে শরীরচর্চা করেন। ব্যস্ত শিডিউলের থেকে ঘণ্টাখানেক সময় রাখেন শুধুমাত্র জিমে ঘাম ঝরানোর জন্যই। শুক্রবার অভিনেতার জিম প্রশিক্ষক তাঁর সোশাল ওয়ালে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে জিম রিংয়ে কসরত করতে দেখা যাচ্ছে কাপুরনন্দনকে। আর সেই ভিডিও আলিয়া ভাটের নজরে আসতেই ভালোবাসায় ভরিয়ে দিলেন তিনি। রণবীর কাপুরের জিমের ভিডিও দেখে তরুণীদের বুকেও কাঁপন ধরেছে। অনুরাগীরাও প্রশংসায় পঞ্চমুখ অভিনেতার শারীরীক গড়ন দেখে।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Training With Nam (@trainingwithnam)

Advertisement

[আরও পড়ুন: কঙ্গনার চড় কাণ্ডে গ্রেপ্তার CISF মহিলা জওয়ান, নেটপাড়ায় সমালোচনার ঝড়]

খালি গায়ে শার্টলেস অবতারে রণবীর কাপুরকে দেখলে চমকে যেতে হয়! প্রতিটা অ্যাবস স্পষ্ট। ৪১ বছর বয়সেও দিনরাত জিমে গিয়ে ঘাম ঝরান অভিনেতা। সেলিব্রিটি ফিটনেস ট্রেনার শিবোহাম তাঁর ইনস্টাগ্রামে রণবীরের কিছু ছবি শেয়ার করেছেন। অমিতাভ বচ্চন, রামচরণদের মতো স্টারদেরও ফিটনেস কোচ তিনি। রাম হওয়ার জন্য তাঁর কাছেই ছুটেছেন রণবীর কাপুর। এমনকী ‘অ্যানিম্যাল’ ছবির জন্য তাঁর চেহারায় যে বদল আনতে হয়েছিল, সেটাও শিবোহামের হাত ধরেই সম্ভব করেছিলেন অভিনেতা। আর রণবীর কাপুরের কসরত দেখে মুগ্ধ এই সেলিব্রিটি ফিটনেস ট্রেনার। এর আগে তিনি বলেছিলেন, “এটা তিন বছরেরও বেশি সময়ের কঠোর পরিশ্রমের ফল। জীবনে শর্ট কাট বলে কিচ্ছু হয় না। নিজের লক্ষ্যে পৌঁছনোর জন্য পরিষ্কার একটা ধারণা এবং পরিকল্পনা থাকা আবশ্যক। পাশাপাশি নিজের ইচ্ছে, ধৈর্য-অধ্যাবসায় না থাকলে সেই লক্ষ্যে পৌঁছনো সম্ভব নয়।” কড়া শরীরচর্চার পাশাপাশি বিলাসবহুল জীবনযাপনেও রাশ টেনেছেন গত এক বছর ধরে। মদ-মাংস সব বাদ গিয়েছে ডায়েট থেকে। ধূমপান বন্ধ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ranbir kapoor (@ranbirkapooronline)

[আরও পড়ুন: চড় কাণ্ডে ‘মলম’! সংসদে প্রথম সাক্ষাতেই কঙ্গনাকে বুকে টেনে নিলেন চিরাগ পাসওয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ