BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Mrs Chatterjee Vs Norway Shooting: বদলে গেল রানি-অনির্বাণদের শুটিং স্পট

Published by: Suparna Majumder |    Posted: August 12, 2021 3:41 pm|    Updated: August 12, 2021 3:42 pm

Rani Mukerji and Anirban Bhattacharya reportedly start Mrs Chatterjee Vs Norway shoot in this location of Europe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway) ছবির শুটিংয়ের জন্য বিদেশে পাড়ি দিয়েছিলেন রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)। সঙ্গী টলিউডের তারকা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। প্রথমে শোনা গিয়েছিল, কানাডায় ছবির শুটিং হবে। পরে শোনা যায়, নরওয়েতে শুটিং করতে গিয়েছে গোটা টিম। তবে কানাডা কিংবা নরওয়ে নয়। ইউরোপের অন্য একটি লোকেশনকে ছবির শুটিংয়ের জন্য বাছা হয়েছে। তাই নতুন সেই শুটিং স্পটের নাম এস্টোনিয়া (Estonia)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gossip Girl💋👑 (@bolly_newzz)

[আরও পড়ুন: Arjun Kapoor-কে না জানিয়ে বড় সিদ্ধান্ত Malaika Arorar’র, বলিউডে জোর চর্চা]

উত্তর ইউরোপে অবস্থিত এস্টোনিয়া ছবির মতো সুন্দর। যেখানে ছবির মতো সাজানো শহর যেমন রয়েছে, তেমনই সমুদ্র সৈকত ও ঘন অরণ্য রয়েছে। কিন্তু কেন এই লোকেশন বদল? শোনা গিয়েছে, শুটিং স্পট হিসেবে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস ও পরিচালক অসীমা ছিব্বারের প্রথম পছন্দ নরওয়ে ছিল। কারণ যে কাহিনির ভিত্তিতে ছবিটি তৈরি হচ্ছে। তা একটি সত্য ঘটনা এবং নরওয়েতেই ঘটেছিল। কিন্তু করোনা (Corona Virus) পরিস্থিতিতে সে দেশের ভিসা পাওয়ার প্রক্রিয়া বেশ জটিল। এদিকে ছবি শুটিংয়ের জন্য আর বেশি দেরি করা সম্ভব নয়। সেই কারণেই নাকি লোকেশন হিসেবে এস্টোনিয়াকে বেছে নেওয়া হয়েছে।

৪৩তম জন্মদিনে ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবির কথা ঘোষণা করেছিলেন রানি মুখোপাধ্যায়। পরে জানা যায়, ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এটিই অনির্বাণের প্রথম হিন্দি ছবি।  ২০১১ সালে এক ভারতীয় দম্পতিকে তাঁদের সন্তানের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ে ওয়েল ফেয়ার সার্ভিস। ঘটনাকে কেন্দ্র করে বিস্তর বিতর্ক হয়েছিল। সেই কাহিনিই নতুন এই সিনেমায় তুলে ধরা হয়েছে বলে শোনা গিয়েছিল। 

[আরও পড়ুন: Raj Kundra’র সঙ্গে খোলামেলা পোশাকে Sherlyn! পুরনো ছবি পোস্ট করে নতুন বিতর্কে অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে