২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি রানু মণ্ডলকে নিয়ে মন্তব্য করেছিলেন লতা মঙ্গেশকর। সরাসরি না হলেও রানুকে নিয়ে প্রত্যক্ষভাবে বাঁকা কথা শোনা গিয়েছিল প্রবাদপ্রতীম এই গায়িকার গলায়। আর এবার সেই মন্তব্যেরই পালটা দিলেন সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’ রানু মণ্ডল।

[আরও পড়ুন: ধর্মীয় ভাবাবেগে আঘাত, ভারতে নেটফ্লিক্স নিষিদ্ধের দাবি তুলল কট্টরপন্থী হিন্দু সংগঠন]

লতার গান ‘প্যায়ার কা নগমা’ গেয়েই লতাকণ্ঠী হিসেবে সোশ্যাল মিডিয়ার তরফে ‘সুরসাম্রাজ্ঞী’ আখ্যা পেয়েছিলেন রানাঘাটের রানু মণ্ডল। কেউ এই উপমাকে সাদরে অভ্যর্থনা জানিয়েছিলেন, কেউ বা আবার রানুকে ‘লতাকণ্ঠী’ বলায় বেজায় চটেছিলেন। তাঁদের মতে রানুকে ‘লতাকণ্ঠী’ আখ্যা দেওয়ার অর্থ লতা মঙ্গেশকরের মতো এত বড় মাপের ব্যক্তিত্বকে খাটো করা। দিন কয়েক আগে নেটদুনিয়ার এই নয়া ‘সেনসেশন’ রানু মণ্ডলকে নিয়ে মন্তব্য করেছিলেন মেলোডি কুইন লতা মঙ্গেশকর খোদ। যেখানে তিনি বলেছিলেন, ‘কাউকে অনুকরণ করে বেশিদূর এগনো যায় না।’ 

[আরও পড়ুন: ‘চারবার আত্মহত্যা করতে গিয়েছিলাম’, বিস্ফোরক স্বীকারোক্তি মীরের]

লতা এও বলেছিলেন যে, “কারওর অনুকরণ কখনও সাফল্যের চাবিকাঠি হতে পারে না। কিশোর কুমার, মহম্মদ রফি, মুকেশ বা আশা ভোঁসলে বা তাঁর গান গাওয়া কিছুদিনের জন্য কাউকে লাইমলাইটে রাখতে পারে। কিন্তু এটা চিরকালীন নয়। অনেকেই তো তাঁর গান ভাল গান। তার মধ্যে কতজন শেষ পর্যন্ত টিকে থাকতে পারে? আমি শুধু সুনিধি চৌহান ও শ্রেয়া ঘোষালকে চিনি”।  এই প্রসঙ্গে আশা ভোঁসলেকেও টেনেছিলেন তিনি। বলেছিলেন, “যদি আজ আশা নিজের স্টাইলে গান না গাইত, তবে ও চিরকাল আমার ছত্রছায়ায় থেকে যেত। স্বতন্ত্রতা মানুষের ট্যালেন্টকে কোথায় নিয়ে যেতে পারে, আশা তার সবচেয়ে বড় উদাহরণ।” লতার এই মন্তব্য প্রসঙ্গেই এবার মুখ খুললেন রানু।  

রানু বলেন, “লতাজির বয়সের অনুপাতে আমি অনেক ছোট। ভবিষ্যতেও ছোটই থাকব। শৈশব থেকেই ওঁর কণ্ঠ আমার খুব প্রিয়। ওঁর গান শুনেই বেড়ে উঠেছি।” 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং