BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রানুর মেক আপের ছবি ভুয়ো, বিস্ফোরক দাবি বিউটি পার্লারের

Published by: Sayani Sen |    Posted: November 22, 2019 11:15 am|    Updated: November 22, 2019 11:41 am

Ranu Mondal's viral make-up picture is fake, says salon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানু মণ্ডলের মেকওভার বিতর্কে জল ঢাললেন খোদ মেক আপ আর্টিস্ট। অত্যন্ত বেশি মেক আপে ভরা লতাকণ্ঠী রানুর যে ছবি ভাইরাল হয়েছে, তা সঠিক নয় বলেই দাবি করলেন তিনি। ওই বিউটি পার্লারের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে রানুর মেকওভারের আসল ছবিও।

রানুর গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কয়েকমাস আগেই। তারপর থেকেই নদিয়ার রানাঘাটের রানু মণ্ডল নেটদুনিয়ার সেনসেশন। কখনও সাংবাদিকদের সঙ্গে অভব্য আচরণ কিংবা অনুরাগীর সঙ্গে সেলফি তোলাতে আপত্তি আবার কখনও ভাষা বিতর্ক, কোনও না কোনও কারণে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন লতাকণ্ঠী সংগীতশিল্পী। আবার হিমেশ রেশমিয়ার সঙ্গে গাওয়া তাঁর গানও নেটদুনিয়ায় বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে। এসবের মাঝে আচমকাই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায় রানুর মেকওভারের ছবি। যে ছবিতে দেখা গিয়েছে বেশ ভারী গয়নাগাটির সঙ্গে মানানসই লেহেঙ্গা পরে রয়েছেন রানু। চুলও বাঁধা পরিপাটি করে। এমনকী ব়্যাম্পে হাঁটতেও দেখা গিয়েছে লতাকণ্ঠীকে। তাঁর ভাইরাল ছবি নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা। বলা ভাল সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়েছেন রানু। অনেকেই বলছেন, অতিরিক্ত মেক আপ করেছেন রানু। আবার কারও দাবি ফরসা হওয়ার ক্রিম মেখেই নাকি শ্যামবর্ণ থেকে এত বেশি ফরসা হয়ে গিয়েছেন তিনি।

[আরও পড়ুন: সিগারেটে কালো ফুসফুস, দান করা অঙ্গ ফেরালেন চিকিৎসকরা]

এই পরিস্থিতিতে আসরে নামলেন খোদ রানুর মেক আপ আর্টিস্ট। কানপুরের সন্ধ্যা’স মেকওভার নামে এক বিউটি পার্লার থেকে মেক আপ করেছিলেন রানু। ওই বিউটি পার্লারের তরফে দাবি করা হয়েছে অতিরিক্ত মেক আপে ভরা রানুর যে ছবিটি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে তা সঠিক নয়। তা আদতে ফটোশপের কারসাজি। প্রযুক্তির মাধ্যমেই রানুর ছবি বিকৃত করা হয়েছিল বলে দাবি ওই সংস্থার। পাশাপাশি, রানুর মেকওভারের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁরা। ফ্যাশনিয়েস্তারা ওই ছবি দেখে বলছেন, রানুর মেকওভার এক্কেবারে ঠিকঠাকই হয়েছে। ওই সংস্থার নেটিজেনদের কাছে একটাই দাবি, ‘দু’টি ছবি দেখে নিজেরাই ঠিক করুন কোনটা সত্যি আর কোনটা নয়।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে